হেলিকপ্টার দুর্ঘটনা হতে অল্পের জন্য রক্ষা পেলেন সাকিব

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটুর জন্য বড় এক দুঃসংবাদ শোনার হাত হতে বেঁচে গেছে বাংলাদেশ। আজকের ওই হেলিকপ্টার দুর্ঘটনা হতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন ক্রিকেটার সাকিব।

sakib

আজ (শুক্রবার) সকালে কক্সবাজারের ইনানি ​সৈকতে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়। এই ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হওয়ার খবর পাওয়া যায়। ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসানকে কক্সবাজারে পৌঁছে দিতেই উড়ে গিয়েছিল ওই হেলিকপ্টারটি।

জানা যায়, বিজ্ঞাপনের একটি কাজে অংশ নিতে সাকিব এখন কক্সবাজারে রয়েছেন। ইনানির একটি হোটেলে তাঁকে নামিয়ে দিতে বেসরকারি প্রতিষ্ঠানের এই হেলিকপ্টার উড়ে গিয়েছিলো। সাকিবকে নামিয়ে দিয়ে ফেরার পথে কিছু দূর গিয়েই ইনানি সৈকতেই বিধ্বস্ত হয় ওই হেলিকপ্টারটি। এতে করে হতাহতের ঘটনাটি ঘটে। সাকিব এই দুর্ঘটনা আগেই নেমে গেছেন। তিনি নিরাপদে আছেন বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

এই দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম শাহ আলম। যে বিজ্ঞাপনী সংস্থার​ হয়ে শুটিংয়ে অংশ নিতে সাকিব কক্সবাজারে যান, তিনি ওই সংস্থার​ হিসাব বিভাগে কাজ করতেন। হেলিকপ্টারের পাইলটও মারাত্মকভাবে আহত হয়েছেন। তাঁকে চিকিৎ​সার জন্য দ্রুত ঢাকায় আনা হয়েছে।

ঘটনাটি জানাজানি হওয়ার পর স্বাভাবিকভাবেই সাকিব কেমন আছেন তা নিয়ে মানুষের মধ্যে প্রবল উদ্বেগ দেখা দেয়।

সাকিবের সঙ্গে কক্সবাজারে শুটিং করতে যাওয়া নাফিজ আশ্বস্ত করেছেন, ‘আমরা সবাই নিরাপদেই রয়েছি। আমাদের নামিয়ে দিয়ে ফিরে যাওয়ার পথে ঘটনাটি ঘটেছে। তার আগেই আমরা নেমে যাই। যতো দূর জানি, হেলিকপ্টারের পাইলট ও তাঁর পাশে বসা যাত্রীই বেশি আঘাত পেয়েছেন। পাশে বসে ছিলেন শাহ আলম ভাই। তিনি মারা গেছেন।’

আপনি এটাও পছন্দ করতে পারেন

Loading...