The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘ধেৎতেরিকি’ ছবির কে হবেন নতুন নায়িকা?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্মিত হতে চলেছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‌‘ধেৎতেরিকি’। এই ছবিতে আরিফিন শুভ, নুসরাত ফারিয়া ও রোশান এর পাশাপাশি থাকবে আরও একজন নবাগত নায়িকা। কে হবেন সেই নায়িকা?

dhyatterika

যৌথ প্রযোজনার নতুন এই ছবি‘ধেৎতেরিকি’ এ অভিনয় করবেন আরিফিন শুভ, নুসরাত ফারিয়া ও রোশান। জানা গেছে, এই ছবিতে থাকবেন আরও একজন নবাগত নায়িকা। তবেকে হবেন সেই নায়িকা? সেটি নাকি ঠিক করতে পারবেন সাধারণ দর্শকরাও। এজন্য ফেসবুকে জাজের পেজে এক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

pia

সেখানে দর্শকরা তাদের পছন্দের নায়িকার নাম জানাতে পারবেন। যার নাম সবচেয়ে বেশিবার আসবে তিনিই হবেন এই ছবির নতুন নায়িকা। অপরদিকে লটারির মাধ্যমে বিজয়ী একজন দর্শক পাবেন ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন। দর্শক মতামত প্রদানের শেষ তারিখ হলো ২৮ অক্টোবর।

ছবিটির পরিচালক শামিম আহমেদ রনি গণমাধ্যমকে বলেছেন, ‘অনেকেরই আগ্রহ ছিল কে হবে জাজের নতুন নায়িকা। সেই নতুনের আগমনী বার্তা চলে এসেছে। তবে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের। জাজের প্রযোজনায় ও আমার পরিচালনায় এ ছবির মাধ্যমে অভিষেক হবে নতুন এই মুখের।’

tanjin-tisha

২৮ অক্টোবর তারিখ শেষ হলে নভেম্বরের প্রথম সপ্তাহে জানা যাবে সেই নতুন মুখের নামটি। আর ডিসেম্বরের ১০ তারিখ হতে এই ছবিটির শুটিং শুরু হবে। এদিকে ‘ধ্যাৎতেরিকি’ ছবিতে আরও অভিনয় করবেন সাদেক বাচ্চু, আরিফিন শুভ, নুসরাত ফারিয়া, রোশান, সুষমা, শামিম হোসেন, চিকন আলীসহ প্রমুখ।

উল্লেখ্য, জাজের এই নতুন মুখের আলোচনায় বেশ কয়েকজনের নাম শোনা যাচ্ছে। এরমধ্যে রয়েছে পিয়া বিপাশা, হুমায়রা ফারিন খান ও তানজিন তিশা’র নাম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...