এবার প্রিয়জনের অভিমান ভাঙাবে অ্যাপ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রিয়জনের সঙ্গে অভিমান যে কোনো সময় হতেই পারে। তবে সেই অভিমান ভাঙ্গানো বেশ কঠিক কাজ। তবে এই বিষয়টি সহজ করতে এলো অ্যাপ। এবার প্রিয়জনের অভিমান ভাঙাবে অ্যাপ!

app-to-redeem-pride

বন্ধু-বান্ধবী কিংবা স্বামী-স্ত্রীর মধ্যে অভিমান? একটু ক্ষমা চাইলেই অনেক সময় তা ঠিক হয়। আবার অনেক সময় অনেক কাঠ-খড় পোড়াতে হয়।

অথচ তবে এবার কৌশলে এই ক্ষমা চাওয়াটা হতে পারে মোবাইল ফোনের একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে! এমন একটি অ্যাপ্লিকেশনের নাম হলো এমএসটিওয়াই বা ‘মাই সং টু ইউ’। এই অ্যাপটির সাহায্যে মাত্র ৩০ সেকেন্ডের গানের ক্লিপ পাঠানো যায়। এ ছাড়াও এর সঙ্গে ছবি এবং মেসেজ পাঠানোর সুবিধাও রয়েছে।

এই অ্যাপটি তৈরি করেছে লন্ডনের একটি সংস্থা। ইতিমধ্যে বিশ্বের ১৫৫টি দেশে এই অ্যাপটি রিলিজ করা হয়েছে। বর্তমানে গুগল প্লে এবং অ্যাপ স্টোরে এটি ডাউনলোড করা যাচ্ছে। এটিতে দুই হাজার গানের লিস্ট রয়েছে, যেটি বিভিন্ন বিভাগে ভাগ করে রাখা হয়েছে।

এমএসটিওয়াইয়ের প্রতিষ্ঠাতা গ্র্যান্ট বভি দাবি করে বলেছেন, ‘সঙ্গীতের আবেদন অনেক শক্তিশালী। ছবি, টেলিভিশন, বিজ্ঞাপন সবখানেই এটির ব্যবহার দেখা যায়। তবে মেসেজ হিসেবে কেনোই বা গান শোনানো যাবে না? এই অ্যাপটি দারুণ কাজে দেবে।’

তাহলে আর কী? অভিমান ভাঙ্গানোর কাজটি করতে হলে ইনস্টল করে রাখুন এই নতুন অ্যাপটি।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...