The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিম মাধুরীর দেহরক্ষী! কেনো কীভাবে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের দেহরক্ষীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিম! কেনো কীভাবে? জেনে নিন।

mosharraf-karim-madhuris-bodyguard

অবাস্তব মনে হলেও ঠিক এমনটিই হতে চলেছে, তবে সেটা বাস্তবে নয়, সিনেমায়। বলিউডের এই অভিনেত্রীর দেহরক্ষীর চরিত্রে অভিনয়ের ব্যাপারে ইতিমধ্যে চূড়ান্ত হয়েছে মোশাররফ করিমের।

জানা গেছে, কোলকাতার পরিচালক আশিস কুমার রায় পরিচালিত ‘সিতারা’ সিনেমায় ঘটবে ঠিক এমনএকটি ঘটনা। সাহিত্যিক আবুল বাশারের গল্প হতে নির্মিত হবে এই সিনেমাটি। বাংলাদেশের সীমান্তে চোরাচালান নিয়ে মূলত এই ছবির কাহিনী গড়াবে।

জানা যায়, এই ‘সিতারা’ ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন মাধুরী দীক্ষিত। সিনেমার গল্প পড়ে মাধুরী দীক্ষিতের এতোই ভালো লেগেছে যে, তিনি সে কারণে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এখানে রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করছেন কোলকাতার অভিনেতা কৌশিক সেন। আগামী জানুয়ারি মাসে তিস্তার পাড়ে সীমান্ত এলাকায় ‘সিতারা’র শুটিং শুরু হবে বলে জানানো হয়েছে।

পরিচালক আশিস কুমার রায় ইতিমধ্যেই সব চরিত্রের কাস্টিং নিশ্চিতও করেছেন। বাংলাদেশের টেলিভিশন এবং চলচ্চিত্রের বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে নিজেকে একজন দাপুটে অভিনেতায় পরিণত করেছেন মোশাররফ করিম। মাধুরী দীক্ষিতের ‘দেহরক্ষী’র ভূমিকায় কী কারিশমা দেখান হালের এই অভিনেতা- সেটিই দেখার বিষয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...