The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চেহারা ট্রাম্পের মতো হওয়ার কারণে গণধোলাই!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই কী মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট এতোই খারাপ? নির্বাচনের সময় থেকে শুরু করে এখনও তাঁর ওপর মানুষের ক্ষোভ যাচ্ছে না! এবার এমন ঘটনায় ঘটলো। চেহারা ট্রাম্পের মতো হওয়ায় এক ব্যক্তি গণধোলাইয়ের শিকার হয়েছেন!

face-like-trump

আন্দ্রেস ভেন্ডেলকে অনেকেই চেনেন। বিশেষ করে গোটা সুইডেনে একজনও আছেন কি-না সন্দেহ যে তাকে চেনেন না। একাধারে আন্দ্রেস ভেন্ডেল দেশের সেরা রন্ধনশিল্পী, রেস্তোরাঁ মালিক ও ডাকসাইটে টিভি ব্যক্তিত্বও বটে।

তবে নিজের চেহারার কারণে তাকে খেতে হয়েছে গণ পিটুনি। কারণ, তার চেহারার সঙ্গে নাকি নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মিল রয়েছে!

সে কারণেই তিন মুসলিম যুবক পিটিয়ে তার চেহারার বারোটা বাজিয়েছেন! সুইডিশ পত্রিকা সিডসভেনস্কান (Sydsvenskan) দিয়েছেন এমন একটি খবর।

সুইডিশ টিভি শো The Struggle of the Chefs জানিয়েছে, হামলাকারী তিন যুবকের বয়স ছিল ২৫ হতে ৩৫ বছরের মধ্যে। দক্ষিণাঞ্চলীয় মালমিয়ো শহরের একটি ফাস্টফুডের দোকানে সম্প্রতি এক সকালে ঘটে এই ঘটনাটি।

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চেহারার কিছুটা মিল থাকার কারণে ভেনডেলকে দেখামাত্র যুবকরা তাকে সমানে কিল-ঘুষি এবং লাথি মারতে মারতে রীতিমতো আধমরা করে ফেলেন! তার মুখে অন্ততপক্ষে ২০ বার ঘুষি মারেন ওই তিন যুবক! পরে আশে-পাশের লোকজন এসে তাকে বাঁচায়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...