The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

পপির ‘সোনাবন্ধু’ আসছে ভালোবাসা দিবসে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ভালোবাসা দিবসে।

পপির ‘সোনাবন্ধু’ আসছে ভালোবাসা দিবসে 1

মাহবুবা শাহ্রীনের লেখা কাহিনীতে ‘সোনাবন্ধু’ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মমর রুবেল। ছবিটি পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন।

নতুন এই ছবিটি প্রসঙ্গে পপি বলেছেন, ‘আমার নতুন ছবি ‘সোনাবন্ধু’ আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাবে। বলতে পারেন ভক্তদের জন্য এবারের ভালোবাসা দিবসে এটি আমার বিশেষ উপহার। এই ছবিতে আমাকে ভিন্ন একটি চরিত্রে অভিনয় করতে দেখবেন। আমার চরিত্রের নাম রশ্মি। এই ছবিতে বেশিরভাগ সময় দর্শক আমাকে সাদা কাপড়ে মোড়ানো বিধবা হিসেবে দেখবেন। এর থেকে বেশি কিছু এখন বলতে চাই না।’

ছবিটি পুরোপুরি মুক্তির জন্য প্রস্তুত। সেন্সর হতে ডাবিং এবং এডিটিং সবকিছুই হয়ে গেছে। এখন শুধুই মুক্তির অপেক্ষা। এই ছবিতে পপির বিপরীতে অভিনয় করেছেন ডিএ তায়েব। আরও আছেন বর্তমান সময়ের আরেক জনপ্রিয় নায়িকা পরীমনি।

পপির ‘সোনাবন্ধু’ আসছে ভালোবাসা দিবসে 2

শুভ টেলিফিল্মের ব্যানারে নির্মিত ‘সোনাবন্ধু’ ছবির গবেষণায় রয়েছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান।

উল্লেখ্য, পপি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ‘পৌষ মাসের পিরিত’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন টনি ডায়েস। ছবিটি পরিচালনা করেন নার্গিস আক্তার। গত বছরের ২ সেপ্টেম্বর এই ছবিটি বাংলাদেশের বেশকিছু প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...