The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গ্রামীণফোন আনলো ক্রেডিট কার্ড

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে যৌথভাবে ক্রেডিট কার্ড চালু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে যৌথভাবে ক্রেডিট কার্ড চালু করলো গ্রামীণফোন (জিপি)। গ্রামীণফোন-স্ট্যান্ডার্ড চার্টার্ডের যৌথ ব্র্যান্ডিং রয়েছে এই কার্ডে।

গ্রামীণফোন আনলো ক্রেডিট কার্ড 1

জানা গেছে, গ্রামীণফোনের প্লাটিনাম প্লাস ও প্লাটিনাম স্টারের পোস্টপেইড গ্রাহকরা সিগনেচার স্টার এবং প্লাটিনাম স্টার ক্যাটাগরির ওই কার্ড পাবেন।

গ্রামীণফোন জানিয়েছে, ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্রাহকরা অতিরিক্ত রিওয়ার্ড পয়েন্ট, ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা এক্সিকিউটিভ লাইঞ্জে প্রবেশ ও বিশ্বজুড়ে বিভিন্ন বিমানবন্দরের প্রায়োরিটি লাউঞ্জে প্রবেশের সুযোগও পাবেন।

শুধু তাই নয়, দেশের বিলাসবহুল হোটেলগুলোতে একজনের মূল্য পরিশোধ করে দু’জনের বুফে খাওয়ার সুযোগ, অটো ডেবিট অপশন চালু করার মাধ্যমে আউটগোয়িং কল বন্ধ হয়ে যাওয়া হতে বিরত থাকা ও গ্রামীণফোন হতে কোনো হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে বিভিন্ন ফিচার এবং সুবিধাও পাবেন’।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার এ. আনোয়ার বলেছেন, ‘গ্রামীণফোনের সঙ্গে মিলে অভিনব এই ক্রেডিট কার্ড উন্মোচন সত্যিই দারুন একটি বিষয়। এটি ব্যাংকিং এবং টেলিকম খাতকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। গ্রাহকদের ভিন্ন উপায়ে ক্রেডিট কার্ডের সর্বোত্তম ব্যবহার এবং সুবিধা উপভোগ নিশ্চিত করতে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ।’

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা পিটার বি. ফারবার্গ বলেছেন, ‘গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই দুটি প্রতিষ্ঠানের এটি চমৎকার পদক্ষেপ। গ্রাহকদের জন্য জীবনযাত্রার মান উন্নয়নের ক্ষেত্রে এই নতুন ক্রেডিট কার্ডটি উন্মোচন করা হয়েছে। গ্রামীণফোন গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার ব্যাপারে আমরা বিশ্বাসী।’

উল্লেখ্য, দেশে কোনো মোবাইল ফোন অপারেটরের ব্যাংকের সঙ্গে মিলে এমন ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করার বিষয়টি এবারই প্রথম ঘটলো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...