জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণ নিয়ে এলো হুয়াওয়ে

স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল ব্যাক ক্যামেরা, যার একটি ১২ মেগাপিক্সেল এবং অপরটি ২ মেগাপিক্সেল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের বাজারে স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে জি সিরিজের স্মার্টফোনের নতুন প্রিমিয়াম সংস্করণ আনলো।

নতুন এই জিআরফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণটি এসেছে বেশি স্টোরেজ সুবিধা নিয়ে। এতে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম।

মনোমুগ্ধকর ছবি তোলার জন্য নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ডুয়েল ব্যাক ক্যামেরা, যার একটি ১২ মেগাপিক্সেল এবং অপরটি ২ মেগাপিক্সেল। ছবি তোলার ক্ষেত্রে এটি একসঙ্গে কাজ করে। অপরদিকে ফ্রন্ট ক্যামেরার ৮ মেগাপিক্সেল দিয়ে ৭৮ ডিগ্রি কোণ পর্যন্ত ওয়াইড-অ্যাঙ্গেল ভিজ্যুয়াল রেঞ্জে ও এতে ৪পি লেন্স থাকায় চলমান প্যানারমা ছবি তোলা সম্ভব!

নতুন এই ডিভাইসটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ক্ষমতাসম্পন্ন হাইসিলিকন কিরিন ৬৫৫ মডেলের শক্তিশালী অক্টা কোর প্রসেসর। দীর্ঘ সময় ধরে চিন্তামুক্ত ব্যবহারের উদ্দেশ্যে হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়াম সংস্করণে রয়েছে পাওয়ার-সেভিং প্রযুক্তিসম্পন্ন ৩৩৪০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। এতে ৫.৫ ইঞ্চির হাই ডেফিনেশন ডিসপ্লেসমৃদ্ধ স্ক্রিণ ব্যবহার করা হয়েছে ডিভাইসটির মেটালিক ইউনিবডির ওপর।

প্রথম পর্যায়ে ধূসর ও সোনালি রঙ-এর প্রিমিয়াম সংস্করণটি পাওয়া যাবে মাত্র ২৭,৯০০ টাকায়। তাছাড়া রয়েছে ৬ মাসের ইএমআই কিংবা কিস্তিতে কেনার সুযোগও থাকছে নতুন এই সেটটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...