আর সাপের ছবি করবেন না মুনমুন!

এফডিসিতে চলছে তার বর্তমান ছবি ‘দুই রাজকন্যা’ ছবির শেষ লটের শুটিং

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একাধারে কয়েকটি সাপের ছবি করে খ্যাতি পেয়েছিলেন মুনমুন। কিন্তু তিনি জানিয়েছেন আর সাপের ছবি করবেন না।

এফডিসিতে চলছে তার বর্তমান ছবি ‘দুই রাজকন্যা’ ছবির শেষ লটের শুটিং। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন জাবেদ ও জাহিদ (জাবেদ মিন্টু, জাহিদ হোসেন এ্যাপোলো)।

এই ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন নায়িকা মুনমুন, দুই রাজকন্যার চরিত্রে অভিনয় করছেন তানিন সুবহা এবং সাদিয়া আফরিন। ছবির মাধ্যমে আবারও সেই সাপের চরিত্রে অভিনয় করছেন মুনমুন। তবে তিনি জানিয়েছেন, এই ছবির পর আর এমন চরিত্রে অর্থাৎ আর সাপের ছবিতে অভিনয়ের ইচ্ছে নেই তাঁর।

নায়িকা মুনমুন আরও বলেন, ‘এই ছবির মধ্যমে অনেক বছর পর আমি পোশাকি ছবিতে অভিনয় এলাম। এই ছবিতে আমাকে সাপের চরিত্রেই দেখা যাবে। এর পূর্বেও আমি দুটি সাপের ছবিতে অভিনয় করেছিলাম। এ ধরনের ছবিতে কাজ করতে বেশ ভালোই লাগে। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি আর সাপের চরিত্রে অভিনয় করবো না।’

কেন সাপের চরিত্রে অভিনয় করবেন না জানতে চাইলে মুনমুন বলেন, ‘এর আগে আমি যে সাপের ছবিতে অভিনয় করেছি সেই দুটি ছবিই ছিল সুপারহিট। এখন যে ছবিটি করছি, সেটি ভালো ব্যবসা করবে আশা করি। এই ধরনের চরিত্রে আর অভিনয় করব না, কারণ এক ধরনের চরিত্রে বার বার অভিনয় করলে দর্শকদের কাছে একঘেয়েমি চলে আসে। আমি দর্শকদের সামনে বিভিন্ন চরিত্রে নিয়ে হাজির হতে চাই। তা ছাড়া দুটি সাপের ছবি করেছিলাম, দুটিই হিট করেছে, এখন যদি হিট না দিতে পারি সেটা আমার ক্যারিয়ারের জন্য খারাপ হবে।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...