The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হুয়াওয়ে নতুন দুটি স্মার্টফোন বাজারে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার নতুন দুটি ফ্লাগশিপ স্মার্টফোন বাজারে এনেছে হুয়াওয়ে। এই স্মার্টফোন দুটি হলো, পি১০ এবং পি১০ প্লাস।

হুয়াওয়ে নতুন দুটি স্মার্টফোন বাজারে 1

জানা গেছে, স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের আসরে এই নতুন স্মার্টফোন দুটি উন্মোচন করা হয়।

উন্নত ফটোগ্রাফি স্মার্টফোনের সুবিধা দেওয়ার জন্য স্মার্টফোন দুটির সামনে দেওয়া হয়েছে লাইকা ফ্রন্ট ক্যামেরা।

ফোন দুটির বিশেষ ফিচারগুলোর মধ্যে রয়েছে ‘স্টুডিও লাইক রি-লাইটিং’ এবং ‘থ্রিডি ফেসিয়াল ডিটেকশন’ প্রযুক্তি। যে কারণে যেকোনো পরিবেশেই এটির মাধ্যমে তোলা যাবে চমৎকার সব ছবি।

তাছাড়াও, হুয়াওয়ে হাইব্রিড জুমের সাহায্যে ব্যবহারকারীরা পাবেন ছবি তোলার সময় পুরো ছবির শার্পনেস ঠিক রেখে ছবির নির্দিষ্ট স্থানে ফোকাস করার সুবিধা।

অপরদিকে পোর্ট্রেট ফটোগ্রাফিকে নতুন মাত্রা দিতে স্মার্টফোন দু’টিতে রয়েছে ‘প্রফেশনাল স্টুডিও লাইক এফেক্টস’। হুয়াওয়ে এবং প্যানটোন কালার ইনস্টিটিউটের বিশেষ অংশীদারিত্বে হুয়াওয়ে পি১০ এবং পি১০ প্লাসে সংযুক্ত করা হয়েছে সর্বাধুনিক ‘অন-ট্রেন্ড কালারস’।

স্মার্টফোন দু’টিতে হাই-কোয়ালিটি ডিজাইনের পাশাপাশি রয়েছে সুপার ফাস্ট চার্জিং- এর মতো হাই পারফরম্যান্স ফাংশনও। যা স্মার্টফোনকে সবসময় রাখবে একই রকম। অর্থাৎ কেনার প্রথমদিনের মতোই ফাস্ট।

যৌথভাবে এর ডিভাইস দু’টিতে ব্যবহার করা হয়েছে বিশেষভাবে নির্বাচিত দু’টি প্যানটোন কালারস। এর মধ্যে একটি হচ্ছে ‘প্যানটোন অফিসিয়াল কালার অব দ্য ইয়ার ২০১৭’ প্যানটোন গ্রিনারি ও আরেকটি ‘ডিপ ব্লু শেড’ যেটিতে হুয়াওয়ে দিচ্ছে ড্যাজলিং ব্লু হিসেবে।

এ মাসে অর্থাৎ মার্চ মাস হতে ইউরোপ ও চীনের বাজারে পাওয়া যাবে এই নতুন স্মার্টফোন দুটি। তবে এসব স্মার্টফোনের জন্য এশিয়ার হুয়াওয়ে প্রেমীদের অপেক্ষা করতে হবে আগামী এপ্রিল মাস পর্যন্ত।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...