The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আমেরিকা হতে স্ত্রীকে তালাক দিলেন হোয়াটসঅ্যাপের মাধ্যমে!

আধুনিক তথ্য প্রযুক্তি তালাককে আরও সহজ করে ফেলেছে!

the woman filmed herself driving in a public place and then sent the file to her husband on the instant messaging application Whatsapp, “expecting to surprise” him.

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ তালাক হওয়া হয়তো স্বাভাবিক বিষয়। কিন্তু আধুনিক তথ্য প্রযুক্তি এই তালাককে আরও সহজ করে ফেলেছে। যেমন এবার এক ব্যক্তি তার স্ত্রীকে তালাক দিয়েছেন আমেরিকা থেকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে!

আমেরিকা হতে স্ত্রীকে তালাক দিলেন হোয়াটসঅ্যাপের মাধ্যমে! 1

ওই স্বামী থাকেন আমেরিকায়, আর স্ত্রী থাকেন ভারতে। তাই হোয়াটসঅ্যাপের মাধ্যমেই তালাক দিয়েছেন স্বামী। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্ত্রী থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ ওই নারীর শ্বশুর ও শাশুড়িকে গ্রেফতার করেছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, প্রবাসী ওই ব্যক্তির নাম আবদুল আকিল। আবদুলের স্ত্রীর অভিযোগ, বিয়ের পর হতে তাঁকে বার বার মানসিক নির্যাতন করেছেন তার স্বামী। বিয়ের পরে আমেরিকায় গেলেও স্বামী তাকে সঙ্গে নেননি। আচমকা কয়েকদিন আগে তাঁকে হোয়াটসঅ্যাপে তিন তালাক লিখে মেসেজ দিয়েছেন তার স্বামী। এরপর নিজের হোয়াটসঅ্যাপের স্টেটাসেও তালাক লিখে রেখেছেন তিনি।

ওই গৃহবধূ বলেছেন যে, ‘‌আমার স্বামী বিয়ের পর সুখে রাখার প্রতিশ্রুতি দিলেও তা পালন করতে কোনোদিনও চেষ্টা করেননি। বিয়ের পর আমাকে আমেরিকা নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিলেও শ্বশুরবাড়িতেই ফেলে রেখেছেন দীর্ঘদিন ধরে। সেখানে বাড়ির পরিচারিকার কাজ করতে হতো তাকে। নিত্য লাঞ্ছনা এবং গঞ্জনার মধ্যেদিয়ে দিন কাটতো তার। আমি বিষয়টি বাপের বাড়িতে জানিয়েছি। ওদিকে এই ঘটনার পরে আমাকে শ্বশুরবাড়ি হতে বাপের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয় এই বলে যে এখানে থাকার আমার আর কোনো রকম অধিকার নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...