The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বৃদ্ধাশ্রম খুঁজছেন অভিনেত্রী ও মডেল পিয়া জান্নাতুল

একজন বৃদ্ধকে তিনি রাস্তার পাশে থাকতে দেখে তার হৃদয়ে নাড়া দিয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৃদ্ধাশ্রম খুঁজতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অভিনেত্রী ও মডেল পিয়া জান্নাতুল। একজন বৃদ্ধের জন্য তিনি এই আশ্রম খুঁজছেন।

বৃদ্ধাশ্রম খুঁজছেন অভিনেত্রী ও মডেল পিয়া জান্নাতুল 1

বর্তমান সময়ের এক জনপ্রিয় অভিনেত্রী ও মডেল পিয়া জান্নাতুল। তিনি বৃদ্ধাশ্রম খুঁজে বেড়াচ্ছেন। কোন জায়গা পেয়ে গেলে সেখানে একজন বৃদ্ধকে তিনি এনে রাখবেন। একজন বৃদ্ধকে তিনি রাস্তার পাশে থাকতে দেখে তার হৃদয়ে নাড়া দিয়েছে, তাই তার এই আকুতি।

পিয়া ফেসবুকে লেখেন, `ঢাকার মধ্যে কোনো বৃদ্ধাশ্রম থাকলে দয়া করে জানাবেন। অথবা কারো বাসা বা দোকানে যদি কারো থাকার মতো স্পেস থাকে, তাহলে আমাদের জানাবেন। খরচ যা হয় আমি দিয়ে দেবো প্রতি মাসে।

এই বিষয়ে পিয়া বলেছেন, ‘একজন লোকের জন্য বৃদ্ধাশ্রম খুঁজতেছি। তিনি রাস্তাতেই থাকেন। তার বয়স ৭৫ এর মতো হবে। আমি মাঝে মধ্যে রাতে গাড়িতে খাবার নিয়ে বের হই। এরপর যেখানে ছোট বাচ্চা বা বুড়োদের দেখি, তাদেরকে খাবার দেই। গত শনিবার আমি খাবার নিয়ে বের হয়েছিলাম এমন সময় তাকে গুলশান দুই এর পিঙ্ক সিটির পাশে দেখতে পাই। ওনার জন্যই একটি জায়গা খুঁজছি আমি। যেখানে তাকে রাখতে পারবো। ফেসবুকে স্ট্যাস দিয়ে বেশ কিছু জায়গাও ইতিমধ্যে পেয়েছি। তাদের সঙ্গে আমার কথাও হয়েছে। আমি বাংলাদেশে ফিরে এসেই তাকে সেই আবাসনে উঠিয়ে দিতে পারবো।’

বৃদ্ধাশ্রম খুঁজছেন অভিনেত্রী ও মডেল পিয়া জান্নাতুল 2

জানা গেছে, জান্নাতুল ফেরদৌস পিয়া এখন এলএলবি কনভোকেশনাল সার্টিফিকেটের জন্য দেশের বাইরে লন্ডনে অবস্থান করছেন। ১২ মার্চ তিনি দেশে ফেরার কথা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...