The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সরাসরি সাক্ষাৎকারে অধ্যাপক রবার্ট কেলির স্ত্রী ও সন্তানদের কাণ্ড দেখুন [ভিডিও]

দক্ষিণ কোরিয়া বিষয়ে সাক্ষাৎকার দিচ্ছিলেন অধ্যাপক রবার্ট কেলি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক রবার্ট কেলির সরাসরি সাক্ষাৎকার চলাকালীন সময় তাঁর দুই সন্তান সেখানে ঢুকে পড়ে। বিষয়টি বুঝতে পেরে তার স্ত্রী কিভাবে সন্তানদের সেখান থেকে নিয়ে গেলেন ভিডিওতে দেখুন!

দক্ষিণ কোরিয়ার পুসান জাতীয় বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক রবার্ট কেলির ওই সাক্ষাৎকার চলছিলো বিবিসি ওয়ার্ল্ড টিভিতে। দক্ষিণ কোরিয়া বিষয়ে সাক্ষাৎকার দিচ্ছিলেন তিনি। কিন্তু তিনি যা ভাবেননি তাই ঘটে যায় সে সময়। সন্তানদের সরাসরি অনুষ্ঠানে হাজির হওয়া নিয়ে শেষ পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে!

আচমকা তার দুই শিশু সন্তানের ঘরে ঢুকে পড়া ও তার স্ত্রীর তড়িৎগতিতে বাচ্চা দুজনকে টেনে বাইরে নিয়ে যাওয়ার এই ভিডিওটি ফেসবুকে শেয়ার হয়েছে ৩ কোটি বারের উপরে।

রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক যখন তার বাসায় বসে এই সাক্ষাৎকারটি দিচ্ছেন, তখন তার মেয়ের ঘরে ঢুকে পড়ার কথাটি তাকে জানান অনুষ্ঠান উপস্থাপক। এ সময় ঢুকে পড়ে তার ছোট ছেলেও। এর পরের ঘটনাটি ধরা পড়ে বিবিসির টিভি ক্যামেরায়। কেলির স্ত্রী এবার ঘরে ঢুকে নিচু হয়ে টেনে বের করেন দুই বাচ্চকে! কেলির স্ত্রী মনে করছিলেন কেওই যেনো কিছু টের পাননি!

এই ভিডিও ক্লিপটি অনলাইনে শেয়ার করার অনুরোধ পাওয়ার পর রবার্ট কেলি টুইট করেন, ‘মানে….. কোথায় শেয়ার হবে?, বিবিসি টিভি আবার দেখাবে? নাকি টুইটারে শেয়ার হবে? এরকম উদ্ভট জিনিস বুঝি ভাইরাল হয়?’

এই বিবিসি সাক্ষাৎকার শুধু ফেসবুকে নয়, আমেরিকার এবিসি টিভি চ্যানেল, স্কাই সংবাদ চ্যানেলে দেখানো হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশের জাতীয় পত্রপত্রিকায় স্থান পেয়েছে তার এই বিষয়টি!

দেখুন সেই ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...