ডলফিনরা কিভাবে মানুষের সঙ্গে মজা করে সেটি দেখুন ভিডিওতে! [ভিডিও]

এক তরুণী 'ওয়েকবোর্ডিং' করছেন সমুদ্রের পানিতে, আর স্পিডবোট থেকে তার ভিডিও করছেন কোনো এক ব্যক্তি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই ভিডিওটা না দেখলে হয়তো আপনিও বিশ্বাস করবেন না যে ডলফিন মানুষের সঙ্গে কিভাবে মজা করে। ছোট্ট এই ভিডিওটি দেখুন তাহলে বুঝতে পারবেন।

ভিডিও-র শুরুটা দেখলে খুব সাধারণ একটি ভিডিও মনে হবে। দেখা যাচ্ছে এক তরুণী ‘ওয়েকবোর্ডিং’ করছেন সমুদ্রের পানিতে, আর স্পিডবোট থেকে তার ভিডিও করছেন কোনো এক ব্যক্তি৷ কিন্তু সাধারণ এই ভিডিওটি অসাধারণ হয়ে ওঠে খুব কম সময়ের মধ্যেই। কারণ তখন ডলফিনের দল এসে হাজির হয় অনেকটা মজা করার জন্যই।

হঠাৎ দেখা যায়, তরুণীকে ঘিরে চারপাশের পানিতে আলোড়ন সৃষ্টি হয়েছে। কী হচ্ছে বোঝা ওঠার পূর্বেই পানি হতে একে এক মাথা তুলতে শুরু করে এক ঝাঁক ডলফিন। যেনো খেলা শুরু করেছে তারা। এ সময় তারা তরুণীকে চারপাশ থেকে ঘিরে ধরে একসঙ্গে একইগতিতে ছুটতে থাকে আর মাথা তুলে খেলা করতে থাকে। দেখলে মনে হবে যেন, তাকে গোটা পথটা ‘এস্কর্ট’ করে নিয়ে চলেছে কয়েকশ’ ডলফিন!

মজার এই ভিডিওটি ইউটিউবে আপলোড করেছেন প্রো উইন্ডসার্ফার ওয়াট মিলার৷ মেক্সিকোর এই বাসিন্দা ভিডিও-র ক্যাপশনে লিখেছেন, ”এটা অবশ্য আমার জীবনের সেরা তিনটি দুপুরের একটি ছিল৷”

যিনি ভিডিওটি করেছেন তিনি ভিডিওটি করার সময়ই বুঝেছিলেন ভিডিওটি ভাইরাল হবে। তখন তিনি বলেছিলেন সেই কথাটি। আর ওয়েকবোর্ডের উপরে থাকা তরুণীর নাকি সে সময় মনে হয়েছিল, ডলফিনরা তাকে একেবারে নিয়ে গেলেও মন্দো হতো না! এমন সুন্দর পরিবেশে মৎসকন্যা মতো থাকতে একদমই আপত্তি ছিল না ওই তরুণীর! ভিডিওটি বেশ পুরোনো আপলোড হলেও নতুন করে ভাইরাল হয়েছে।

দেখুন ভিডিওটি
https://www.youtube.com/watch?v=SIF3PyPdQkM

Advertisements
Loading...