The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘ইত্যাদি’র শুটিং হলো সাতক্ষীরায় সুন্দরবনে

ইত্যাদি টিম নিয়ে সাতক্ষীরায় গিয়েছিলন জনপ্রিয় উপস্থাপনক হানিফ সংকেত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ইত্যাদির শুটিং করা হলো এবার সুন্দরবনে। সে কারণে সাতক্ষীরায় পুরো টিমের কাজ চলেছে।

‘ইত্যাদি’র শুটিং হলো সাতক্ষীরায় সুন্দরবনে 1

চারপাশে গাছ-গাছালিতে ভরপুর, পুরোটায় বনের আবহ। মূল মঞ্চ দেখে বোঝার উপায় নেই যে এখানে কোন অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। যেনো সুন্দরবনের ভেতরে দাঁড়িয়ে কথা বলছেন জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত। ঠিক তাই, ইত্যাদি টিম নিয়ে সাতক্ষীরায় গিয়েছিলন জনপ্রিয় উপস্থাপনক হানিফ সংকেত।

বিটিভার জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মূল অংশ এবার ধারণ করা হলো সুন্দরবনের জেলা সাতক্ষীরা হতে। জেলার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ীর আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার হতে অনুষ্ঠানটি ধারণ করা হয়।

মূলত সুন্দরবনকে সকলের সামনে তুলে ধরতে সেভাবেই সাজানো হয়েছে ইত্যাদি মঞ্চ এবং আশপাশের দৃশ্যপটগুলো।

গতকাল ১৪ মার্চ সন্ধ্যায় এই স্থানে ইত্যাদির শুটিং হয়েছে। পুরো কলবাড়ীই অপরূপ সাজে সজ্জিত করা হয়েছিলো।

সংশ্লিষ্ট সূত্র ও স্থানীয় কয়েকজন সাংবাদিক জানিয়েছেন, স্রোতস্বিনী নদীর ওপর তৈরি করা হয় বিশালাকৃতির একটি মঞ্চ। দর্শকদের জন্য তৈরি করা হয়েছিলো কয়েকশ ডিঙি নৌকা-বেষ্টিত গ্যালারি। এই কাজে সহযোগিতা করছেন স্থানীয় ইউপি চেয়ারম্যানরা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পূর্ব হতেই তাদের প্রস্তুতি নেয়।

এদিকে ইত্যাদির শুটিং এর কথা অত্র এলাকায় ছড়িয়ে পড়লে ম্যাগাজিন অনুষ্ঠানটির মূল অংশের শুটিং দেখতে আগ্রহী সাতক্ষীরাবাসী ভিড় করে। ওইদিন হাজির হয় এলাকার হাজার হাজার মানুষ। ইত্যাদির উপস্থাপক হানিফ সংকেতকে দেখার আগ্রহ ছিলো আরও বেশি। কারণ দীর্ঘদিন যাবত বিটিভিতে এই জনপ্রিয় টিভি ম্যাগাজিনটি দেখানো হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...