‘রাইয়ান’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ পেয়েছে

প্রতিটি মূর্হূতে যারা মোচড় উপভোগ করতে আগ্রহী তাদের জন্যই এই সিনেমাটি নির্মিত হয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নির্মাতা মাশরুর পারভেজ ওরফে ইউল রাইয়ানের পরিচালনায় নির্মিত চলচ্চিত্র ‘রাইয়ান’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ করা হলো।

চলচ্চিত্রটির ফার্স্টলুকের পোষ্টারে দেখা যাচ্ছে, একজন তরুণকে শিকলবদ্ধ করে রাখা হয়েছে। যার চারিদিকে রয়েছে বেশ কিছু ভাঙা গ্লাসের টুকরোও।

এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা ইউল রাইয়ান নিজেও। সিনেমায় ইউল রাইয়ান ছাড়াও অন্যান্যদের মধ্যে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা, সোহেল রানা, ফারুক আহমেদসহ প্রমুখ।

চলচ্চিত্র শিল্পের একজন সংগ্রামী গল্প লেখকের যাপিত জীবন ও কর্মজীবনের প্রতিটি পদক্ষেপের নানান প্রতিবন্ধকতা এবং সেই প্রতিবন্ধকতাকে অতিক্রম করার জন্য যে ধরনের সংগ্রাম সেইসব ঘটনা নিয়েই নির্মিত হয়েছে ছবিটি।

ফার্স্টলুক প্রকাশের পর সংবাদমাধ্যমকে রাইয়ান বলেছেন, ‘আমার সিনেমা কোনো বিশেষ শ্রেণির দর্শকের জন্য নয়, বরং যারা ভালো সিনেমা দেখতে আগ্রহী ও সিনেমার গল্পে প্রতিটি মূর্হূতে মোচড় উপভোগ করতে আগ্রহী তাদের জন্যই এই সিনেমাটি নির্মিত হয়েছে। আমার বিশ্বাস সিনেমাটি যখন দর্শকরা প্রেক্ষাগৃহে দেখবেন তখন তারা বহুদিন পরে আবারও ঢাকাই সিনেমার গল্পে নতুনত্বের ছোঁয়া উপভোগ করতে পারবেন।’

এই নির্মাতা ও অভিনেতা মাশরুর পারভেজ গল্প, চিত্রনাট্য ও সংলাপও লিখেছেন নিজেই।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...