সংগ্রামী নারীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী ভাবনাকে

জনপ্রিয় টিভি অভিনেত্রী ভাবনার নতুন এই নাটকের নাম 'জ্বর'

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জনপ্রিয় অভিনেত্রী ভাবনার নতুন নাটকের নাম ‘জ্বর’। এই নাটকের মধ্যদিয়ে ভিন্নধর্মী চরিত্রে হাজির হয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এক সংগ্রামী নারীর চরিত্রে দেখা যাবে তাকে।

‘জ্বর’ নাটকটি পরিচালনা করেছেন আবুল খায়ের কমল। কাহিনী এমন: সায়া বানুর স্বামী মাসুদ, বাসায় বসে বেকার সময় কাটান। কাজ করতে চান না। কাজ করার কথা বললে জ্বরের অজুহাত দেখান। তাই সায়া বানু মাটি কেটে অনেক কষ্টে সংসার চালান। এভাবেই এগিয়ে যায় নাটকটির মূল গল্প।

নাটকে নিজের ভূমিকা নিয়ে অভিনেত্রী ভাবনা বলেছেন, ‘যেসব নারী মাটি কাটার মতো কঠিন কাজ করে- এই নাটকে কাজ করতে গিয়ে আমি তাদের কষ্ট অনুভব করেছি’। অনেক কষ্ট করে তারা জীবিকা নির্বাহ করে থাকে। মাটি কাটার সময় আমার নিজেরও অনেক কষ্ট হয়েছে। তাই মাটি কেটে জীবিকা নির্বাহ করা সংগ্রামী নারীদের কষ্ট আমি অনুভব করেছি।

এমন চরিত্রে কাজ করা অনেক চ্যালেঞ্জিং জানিয়ে ভাবনা আরও বলেন, ‘এমন সব চরিত্রে কাজ করাটা খুব একটা সহজ বিষয় নয়’। আমি বলবো- খুবই চ্যালেঞ্জিং বিষয়। তবে এই চরিত্রে অভিনয় করে আমার খুবই ভালো লেগেছে। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি এই কাজটি ভালো করার জন্য।

আগামী রোজার ঈদে নাটকটি একটি বেসরকারিটিভি চ্যানেলে প্রচারিত হবে বলে জানা গেছে।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...