মাত্র ২০ হাজার টাকায় ব্যাংকক যাওয়ার বিশেষ অফার!

বাড়তি সুবিধা হিসাবে বিনা শুল্কে অতিরিক্ত ল্যাগেজ নেওয়ার সুবিধাও থাকবে!

20151118 Biman Bangladesh Airlines YT826 5664 (BNG) 737-800 Exteriors

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে সর্বনিন্ম ২০ হাজার ৬০ টাকায় টিটিক বিক্রির ঘোষণা দিয়েছে। ১৩ মে সন্ধ্যায় বিমানের জনসংযোগ দফতার হতে এই তথ্য জানানো হয়।

এই প্রসঙ্গে বিমানের জনসংযোগ কর্মকর্তা শারমিন সুলতানা সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘বাড়তি সুবিধা হিসাবে বিনা শুল্কে অতিরিক্ত ল্যাগেজ নেওয়ার সুবিধাও থাকবে। ইকোনমি ক্লাসে ঢাকা হতে ব্যাংকক রুটে চেক ব্যাগেজে ২০ কেজির স্থলে ৩০ কেজি এবং হ্যান্ড ব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করতে পারবেন। বিজনেস ক্লাসের যাত্রীরা চেক ব্যাগেজে ৪০ কেজি এবং হ্যান্ড ব্যাগেজে ৭ কেজি কেজি মালামাল বহন করতে পারবেন।’

জনসংযোগ কর্মকর্তা আরও জানান, ফিরতি ব্যাংকক –ঢাকা ফ্লাইটের ইকোনমি ক্লাসের যাত্রীরা ৩৫ কেজি এবং বিজনেস ক্লাসের যাত্রীরা ৪৫ কেজি চেক ব্যাগেজে মালামাল বহন করতে পারবেন। সেইসঙ্গে হ্যান্ডব্যাগেজে ৭ কেজি মালামাল বহন করার সুযোগ তো থাকছেই যাত্রীদের।

উল্লেখ্য, সাম্প্রতিক সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রী সেবা বাড়াতে বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছে। আর সেই পদক্ষেপের অংশ হিসেবেই ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে এই বিশেষ অফারটি দেওয়া হয়েছে। বর্তমানে প্রতিসপ্তাহে ঢাকা-ব্যাংকক রুটে ৬দিন ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

Loading...