অপু-বুবলির মাঝে শাকিব খান!

এবার সিনেমার পর্দায় অপু-বুবলিকে নিয়ে হাজির হচ্ছেন স্বয়ং শাকিব খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানকে কেন্দ্র করে অভিনেত্রী অপু বিশ্বাস এবং বুবলির সম্পর্ক নিয়ে নানা রসায়ন রয়েছে। এবার এই দুইজনের মাঝে দেখা যাচ্ছে শাকিব খানকে!

তাদের মধ্যে সম্পর্কের তিক্ততার কারণে এই দুই নায়িকার প্রকাশ্যে মুখোমুখি হওয়ার সম্ভাবনা একেবারেই কম। তবে এবার সিনেমার পর্দায় অপু-বুবলিকে নিয়ে হাজির হচ্ছেন স্বয়ং শাকিব খান। এমন একটি ছবি সংবাদ মাধ্যম বলতে গেলে লুফে নিয়েছে। তবে ছবিটিকে আসল বলে ধরা মনে হয় ঠিক হবে না।

জানা যায়, আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে চলেছে নায়িকা অপু বিশ্বাস এবং শবনম বুবলির দুটি ছবি। অপু অভিনীত ‘রাজনীতি’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস। বুবলি অভিনীত ‘অহংকার’ ছবিটি পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। দুটি ছবিতেই নায়ক হিসেবে আছেন শাকিব খান।

তাই বলা হচ্ছে শাকিবকে নিয়েই এবারের ঈদে মুখোমুখি হচ্ছেন অপু এবং বুবলি। তবে কে দর্শক হৃদয় জয় করবেন সেটিই এখন দেখার বিষয়। অর্থাৎ কার ছবি বেশি হিট করে তার উপর নির্ভর করছে নায়িকা হিসেবে কার গ্রহণযোগ্যতা বেশি।

আবদুল্লাহ জহির বাবু লিখেছেন ‘অহংকার’ ছবির গল্প । এই ছবিতে তৃতীয়বারের মতো শাকিবের নায়িকা হয়েছেন শবনম বুবলি।

অপরদিকে, ‘রাজনীতি’ ছবিতে শাকিব খান এবং অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, আলী রাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়াসহ প্রমুখ।

‘রাজনীতি’ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন অপু। অপরদিকে গত বছর শাকিব খানের নায়িকা হিসেবে ভালোই দর্শক টেনেছেন শবনম বুবলি। এবার ঈদের প্রমাণ হবে শাকিবের নায়িকা হিসেবে কে সফল?

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...