চিত্রনায়িকা অপুর ফেভারিট এবার ২০১৭!

বর্তমান সময়ে সবচেয়ে বেশি আলোচিত নায়ক-নায়িকা হলো অপু ও শাকিব খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলচ্চিত্র নিয়ে নানা লেখালেখি হয়। তবে বর্তমান সময়ে সবচেয়ে বেশি আলোচিত নায়ক-নায়িকা হলো অপু ও শাকিব খান। পত্রিকা খুললেই যেনো তাদের নিয়ে স্টোরি!

সাম্প্রতিক সময় অপু ও শাকিবকে নিয়ে বেশ রমরমা প্রতিবেদন চলছে। কারণ ভালো-মন্দ মিলিয়ে তাদের সন্তান ও তার স্বীকৃতির বিষয়টি নিয়ে বেশ আলোচনা ও সমালোচনায় পড়তে হয়। আজ নয় ২০০৬ সালে প্রথম গাড়ি কেনেন হালের আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। যদিও তাকে এখন আর অপু বিশ্বাস বলা ঠিক নয়। তিনি এখন অপু ইসলাম খান। তার টয়োটা লাল রঙের গাড়িটি চালিয়েছেন দীর্ঘ ১১ বছর ধরে। অবশেষে গত মাসে পরিবর্তন করেছেন সেই গাড়িটি। নিয়েছেন টয়োটার ২০১৭ সংস্করণের কালো রঙের নতুন গাড়ি।

তার মডেলের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হওয়ায় রেজিস্ট্রেশনের সময় তিনি পেয়েছেন দারুণ একটি নাম্বার। যার শেষ চারটি ডিজিটও ২০১৭! অনেকটা বলা যায় সোনায় সোহাগা।

এমন নাম্বার প্লেটের বিষয়ে অপু বলেন, ‘অনেক দিন ধরে গাড়ি পরিবর্তন করতে চেয়েছি। তবে টাকার সমস্যায় হয়নি। শেষ পর্যন্ত ব্যাংক লোন নিয়েছি গাড়ি কিনতে। আগের গাড়িটি বিক্রি করে যে টাকা পেয়েছি তার সঙ্গে ব্যাংক লোন করে গাড়িটি কিনেছি। আশা করছি, নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে ধীরে ধীরে লোন পরিশোধ করে ফেলতে পারবো।’

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...