ঈদে মোশাররফ করিমের ৬ পর্বের নাটক ‘মাহিনের নীল তোয়ালে’

মোশাররফ করিমের সঙ্গে তিশাকে জুটি করে ৬ পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ কেছেন সাগর জাহান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের অভিনয় মানেই যেনো বিনোদনে ভরপুর। ঈদের সময় তাঁর নাটক দর্শক মনে আরও বেশি বিনোদনের খোরাক জোগায়। ঈদকে কেন্দ্র করে এই তারকাকে নিয়ে ৬ খণ্ডের নাটক ‘মাহিনের নীল তোয়ালে’।

আসছে ঈদের জন্য মোশাররফ করিমের সঙ্গে তিশাকে জুটি করে ৬ পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ কেছেন সাগর জাহান। তাঁর নাটকটির নাম ‘মাহিনের নীল তোয়ালে।’

গত বছর ঈদ উপলক্ষে আরটিভিতে প্রচার করা হয় মোশাররফ করিম অভিনীত ‘মাহিনের পাদুকা জোড়া’ নামের একটি খণ্ড নাটক। ওই নাটকটি প্রচারের পর বেশ সাড়া জাগায়। এবার তারই পরের খণ্ড হিসেবে প্রচারিত হবে ‘মাহিনের নীল তোয়ালে’।

নাটকটির কাহিনী এমন: নিজের ব্যবহৃত জিনিস হুট করে কেও নিয়ে নিলে মেজাজ খারাপ হওয়াটায় স্বাভাবিক। তবে নিজের ব্যবহৃত জিনিসটাই যে দরকার যেটা সে ব্যবহার করেছে বা ওই হারানো জিনিস টাই যে তাকে পেতে হবে, এটা খুবই শিশুসুলভ ব্যাপার হয়ে দাঁড়ায়। এই আচরণটাতেই ‘মাহিনের তোয়ালেটা’ নাটকে মোশাররফ করিমকে দেখা যাবে এক ভিন্ন চরিত্রে।

‘মাহিনের নীল তোয়ালে’ নাটকে মোশাররফ করিমের সঙ্গে আরও অভিনয় করেছেন- তিশা, নাদিয়া নদী, আ খ ম হাসান, ফারুক আহমেদ প্রমুখ। নাটকটি প্রচার হবে ঈদের দিন হতে ৭ম দিন পর্যন্ত আরটিভিতে রাত ৯টা ৪৫ মিনিটে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...