The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্বামী সন্তান নিয়ে অন্যরকম এক ঈদ করবেন অপু

স্বামী সন্তানের সঙ্গে ঈদ করা এবং দীর্ঘদিন পরে তার ছবি রাজনীতি ঈদে মুক্তিকেই এক অন্যরকম ঈদ হিসেবে দেখছেন তিনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই ছবির কুইনখ্যাত নায়িকা অপু স্বামী সন্তান নিয়ে অন্যরকম এক ঈদ করবেন। সন্তানের স্বীকৃতি পাওয়া এবং দীর্ঘদিন বিরতিতে থাকার পর আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে তার অভিনীত ছবি রাজনীতি। সব মিলিয়ে তিনি এক অন্যরকম ঈদ কাটাবেন এবার।

স্বামী সন্তান নিয়ে অন্যরকম এক ঈদ করবেন অপু 1

তাছাড়াও সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়েছেন অপু। প্রায় বছরখানেক ছবির শুটিং হতে বাইরে থাকলেও অপুর ছবি কিন্তু নিয়মিতই মুক্তি পাচ্ছে। গত বছরের ঈদেও অপু ও শাকিব জুটির ছবি মুক্তি পেয়েছে। এবারের ঈদেও মুক্তি পাচ্ছে তার ছবি। অপু বলেছেন, ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজনীতি’ নিয়ে আমি বেশ আশাবাদী।

দর্শকরা রাজনীতি কেনো দেখবেন? সে প্রশ্নে অপু বলেছেন, ছবিটি অনেক কারণেই দর্শকরা দেখবেন। এর অন্যতম হলো এটি তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাসের একেবারে মৌলিক গল্পের ছবি। এতে আমাকে এবং শাকিবকে উপস্থাপন করা হয়েছে ব্যতিক্রমভাবে। ইতিপূর্বে এ ধরনের চরিত্রে আমাদের কখনও দেখা যায়নি। ‘রাজনীতি’ এখানকার মানুষদের বানানো ছবি; তাই এটি একেবারে খাঁটি বাংলাদেশী ছবি।

স্বামী সন্তান নিয়ে অন্যরকম এক ঈদ করবেন অপু 2

ঈদকে অন্যরকম বলার কারণ হিসেবে বলা হয়েছে, সন্তানের স্বীকৃতি পেয়ে স্বামী সন্তানের সঙ্গে ঈদ করা এবং দীর্ঘদিন পরে তার ছবি রাজনীতি ঈদে মুক্তিকেই এক অন্যরকম ঈদ হিসেবে দেখছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...