The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বলিউড সুপারস্টার শাহরুখ খান কাঁধের সার্জারি করলেন

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ গতকাল (মঙ্গলবার) বলিউড সুপারস্টার শাহরুখ খান, মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে বাম কাঁধের সার্জারি করিয়েছেন। আর এ কারণে, কিং খানের পুত্র আরিয়ান তার বাবার সাথে থাকতে লন্ডন থেকে চলে এসেছেন।


srk-back-read

রোহিত শেঠির অ্যাকশনধর্মী ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির শুটিং কালে কাঁধে বেশ ভালো আঘাত পান শাহরুখ।এই ব্যথা পাওয়ার পর থেকে প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে তিনি কাঁধে তীব্র ব্যথা অনুভব করেন এবং যতক্ষণ পর্যন্ত না ম্যাসেজের মাধ্যমে হাতের অবশ হওয়া টিস্যু সঞ্চালনক্ষম না হয় ততক্ষণ পর্যন্ত হাত নাড়াতে পারতেন না। এমতাবস্থায় তার পরিবারের সদস্যরা এবং ডাক্তাররা তাকে পরামর্শ দিয়েছিলেন সার্জারী করাতে, কিন্তু শাহরুখ খান পরিষ্কার জানিয়ে দেন যে চেন্নাই এক্সপ্রেস ছবির শ্যুটিং শেষ না হওয়া পর্যন্ত তিনি সার্জারী করাবেন না।

লীলাবতী হাসপাতালে গতকাল বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে শাহরুখ খানের কাঁধের সার্জারি করেন ডঃ সঞ্জয় দেশাই। সার্জারি শেষ হয় প্রায় সোয়া তিনটার দিকে। সার্জারি শেষে ডঃ দেশাই বলেন যে কাঁধের সার্জারি ঠিকমত হয়েছে, তবে পর্যবেক্ষণের জন্য শাহরুখকে ২/৩ দিন হাসপাতালে থাকতে হতে পারে এবং প্রায় এক মাস কাঁধের প্লাস্টার রাখতে হতে পারে। ডঃ দেশাই আরো বলেন যে আগামী তিন মাসের মধ্যে শাহরুখ তার স্বাভাবিক শুটিং জীবনে ফিরে যেতে পারবেন। শাহরুখ অবশ্য ডঃ দেশাই এবং তার দলকে অনুরোধ করেছেন তাকে যেন হাসপাতালে না রেখে বাড়িতে গিয়ে বিশ্রাম নেওয়ার অনুমতি দেওয়া হয়। বর্তমানে শাহরুখের সাথে হাসপাতালে আছেন তার স্ত্রী গৌরি খান,ছেলে আরিয়ান ও কাছের বন্ধুরা।

সুস্থ হয়ে ওঠার পর শাহরুখ খান ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির প্রচারণা করার জন্য লন্ডন যাবেন এবং পরবর্তিতে ফারাহ খানের নতুন ছবি ‘হ্যাপী নিউ ইয়ার’-এ অভিনয়ের কাজ শুরু করবেন।

তথ্যসুত্রঃ ইন্ডিয়া টিভি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...