৮ সেকেন্ডের কনসার্ট করে চমকে দিলো জাপানি ব্যান্ডদল!

এই দলের সদস্যরা কেউই মিউজিক্যাল কোনো ইন্সট্রুমেন্ট বাজাতে পারে না

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ কনসার্ট মানে আমরা বুঝি ঘন্টার পর ঘন্টা ধরে ব্যান্ডদলের গান আর দর্শকদের অবিরাম হইচই। কিন্তু না! জাপানের একটি ব্যান্ডদল সম্প্রতি চমক দিয়েছে ৮ সেকেন্ডের মধ্যে কনসার্ট শেষ করে।

গোল্ডেন বম্বার নামের ৪ সদস্যের এই ব্যান্ডদল টোকিওর একটি মলে কনসার্টটি শুরু হওয়ার ৬ ঘন্টা আগে উপস্থিত হয়। তারা স্টেজে ওঠার আগে ৩ মিনিট ধরে চলে কাউন্ডডাউন। কাউন্টডাউন শেষ হতে না হতে গোল্ডেন বম্বারের ৪ সদস্য স্টেজে উঠে ৮ সেকেন্ডে তাদের একটি নতুন গান পরিবেশন করে সাথে সাথে দৌড় দেয়! কিন্তু এতেই খুশ হয়ে করতালি দেয় উপস্থিত দর্শকেরা।

পরবর্তীতে দর্শকের অনুরোধে ব্যান্ডদলের চার সদস্য আবার স্টেজে ফিরে আসে এবং তাদের জনপ্রিয় একটি গান সম্পূর্ণ পরিবেশন করে। কিন্তু এটি ছিল ‘এনকোর’ বা কনসার্টের বাড়তি অংশ। অর্থাৎ কনসার্টের মূল অংশের দৈর্ঘ্য এর বাড়তি অংশের দৈর্ঘ্যের চেয়ে কম!

তবে ৮ সেকেন্ডের এই কনসার্টই গোল্ডেন বম্বারের সবচেয়ে অবাক করা কাজ নয়। অদ্ভুত সব মেকআপ নিয়ে তারা হাজির হয় স্টেজে। তাছাড়া এই দলের সদস্যরা কেউই মিউজিক্যাল কোনো ইন্সট্রুমেন্ট বাজাতে পারে না, তারা সেগুলি নিয়ে অঙ্গভঙ্গি করে মাত্র। কিন্তু এরপরেও কিন্তু তাদের জনপ্রিয়তা কম নয়!

তথ্যসূত্র www.odditycentral.com

Advertisements
Loading...