কবে শুরু হবে মাধুরী দীক্ষিতের সঙ্গে মোশাররফ করিমের ছবির শুটিং?

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে একটি ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা অনেক আগেই জেনেছি বলিউডের খ্যাতিমান অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে অভিনয় করছেন বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তবে কবে শুরু হবে মাধুরী দীক্ষিতের সঙ্গে মোশাররফ করিমের ছবির শুটিং তা এখনও নির্ধারণ হয়নি।

দীর্ঘদিন ধরেই খবর প্রচলিত রয়েছে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে একটি ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। বেশ কয়েক মাস আগেই এই খবরটি ছড়িয়ে পড়ে। জানা যায়, ওই ছবিটির নাম ‘সিতারা’। ছবিটি পরিচালনা করবেন আশিষ কুমার রায়। আবুল বাশারের একটি গল্প হতে নির্মিত হতে চলেছে এই ছবিটি।

জানা গেছে, ‘সিতারা ছবিতে মোশাররফ করিম অভিনয় করবেন মাধুরী দীক্ষিতের বডিগার্ড হিসেবে। আলোচনার বেশ কয়েক মাস কেটে গেছে। কিন্তু এখনও এই ছবির বিষয়ে কোনো খবর শোনা যাচ্ছে না।

এ বিষয়ে মোশাররফ করিমও তেমন কোনো তথ্য দিতে পারেননি সংবাদ মাধ্যমকে। তিনি শুধু বলেছেন, ‘এরকম একটি কথা হয়েছিল। চুক্তিবদ্ধও হয়েছি। তবে কবে শুটিং শুরু করবে এই বিষয়ে আমার জানা নেই। আগামী ঈদের আগে ছবির শুটিং তো আর সম্ভব হবে না। দেখা যাক, শুটিং শুরু হলে তো আপনারা তখন জানবেনই।’ বর্তমানে মোশাররফ করিম আগামী ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...