তাহসান ও মিথিলার বিচ্ছেদের ঘোষণাটি ফেসবুক থেকে উধাও!

তাহসানের নামের সঙ্গে মডেল এবং অভিনেত্রী স্ত্রী মিথিলার নাম দিয়ে যৌথভাবে দেওয়া ওই পোস্টে বলা হয় যে, তাদের বিচ্ছেদের বিষয়টি প্রক্রিয়াধীন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত কয়েকদিন ধরে সংবাদ মাধ্যমের শিরোনাম হয়ে আসছে গায়ক, মডেল ও অভিনেতা তাহসান এবং তার স্ত্রী মিথিলার বিচ্ছেদের বিষয়টি। সবশেষে দেওয়া তাহসান ও মিথিলার বিচ্ছেদের ঘোষণাটি ফেসবুক থেকে উধাও!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গায়ক, মডেল ও অভিনেতা তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেইজে গত বৃহস্পতিবার বিচ্ছেদের কথা জানানো হয়। তাহসানের নামের সঙ্গে মডেল এবং অভিনেত্রী স্ত্রী মিথিলার নাম দিয়ে যৌথভাবে দেওয়া ওই পোস্টে বলা হয় যে, তাদের বিচ্ছেদের বিষয়টি প্রক্রিয়াধীন।

এরপরে তাহসান ও মিথিলার নামে এসএমএস বার্তা দিয়েও তাদের একসঙ্গে না থাকার বিষয়টি জানানো হয়েছে। বিষয়টি গণমাধ্যমে প্রকাশও পায়। কিন্তু শুক্রবার হতে তাহসানের ফেসবুক পেইজের ওই পোস্টটি আর পাওয়া যাচ্ছে না।

কেনো পোস্টটি মুছে দেওয়া হলো অবশ্য ফেসবুকে বিষয়টি খোলাসা করেননি তাহসান ও মিথিলা।

তাহসান ও মিথিলার ভক্ত ও শুভাকাঙ্খিরা অবশ্য ভাবছেন তাদের সম্পর্ক নতুন কোনো দিকে হয়তো মোড় নিতে চলেছে। হয়তো তারা আবার একসঙ্গে পথচলার কথাও ভাবছেন বলেই সেটি মুছে দেওয়া হয়েছে। তবে সময়ই বলে দেবে সবকিছু।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট এক সুতোয় বাঁধা পড়ে তাহসান-মিথিলার দাম্পত্য জীবন। তাহসান-মিথিলার একমাত্র কন্যা সন্তান আইরা তাহরিম খান।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...