শাকিব-বুবলির নতুন গান আলোড়ন সৃষ্টি করেছে [ভিডিও]

‘বুকের ভেতর রেখে তোমায়’ গানটি ঠাঁই পেয়েছে ‘অহংকার’ ছবিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাকিব ও বুবলির ছবি নিয়ে দেশের দর্শকরা আগ্রহের যেনো শেষ নেই। বর্তমান সময় জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন এই জুটি। এবার ইউটিউবে প্রকাশিত শাকিব-বুবলির নতুন গানের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে।

গানের কথা হলো- ‘বুকের ভেতর রেখে তোমায় খুঁজেছি আমি বাহিরে/ ক্ষমা করো বন্ধু আমার মুখ পানে চাহিরে। প্রেম তো সারাজীবন অন্ধ, চক্ষু তাহার নাহিরে।’…এই গানের কথাগুলো লিখেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। তারই সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল এবং মিমি।

সম্প্রতি অনলাইনে প্রকাশ হওয়া ‘বুকের ভেতর রেখে তোমায়’ গানটি ঠাঁই পেয়েছে ‘অহংকার’ ছবিতে। শাহাদাৎ হোসেন লিটন পরিচালনায় এই ছবিটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলি। রোমান্টিক এই গানটিতে ঠোঁট মিলিয়েছেন এই দুই তারকা শাকিব খান ও শবনম বুবলি।

জানা গেছে, এ বছরের শুরুতে শুটিং শুরু হয় ‘অহংকার’ চলচ্চিত্রের। নির্মাণ শেষে ঈদুল ফিতরে মুক্তির ঘোষণাও দেন লিটন। এরপর শোনা যায়, দুই ঈদের মাঝামাঝিতে হলে আসবে ‘অহংকার’। বর্তমানে বলা হচ্ছে, ঈদুল আজহায় মুক্তি দেওয়া হবে। একই ঈদে মুক্তি পাবে শাকিব-বুবলির আরেকটি সিনেমা ‘রংবাজ’।

সংবাদ মাধ্যমকে পরিচালক শাহাদাৎ হোসেন লিটন জানিয়েছেন, ইতিমধ্যে চলচ্চিত্রটি সেন্সর বোর্ড ছাড়পত্র লাভ করেছে। শতাধিক হলে মুক্তি দেওয়া হবে ‘অহংকার’। বর্তমানে চলছে হল বুকিং এবং অন্যান্য প্রস্তুতি।

দেখুন গানটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...