এবার রূপালি পর্দায় আসছেন আরফিন রুমি

‘জান্নাত’ ছবির একটি গানে অভিনয় করার জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আরফিন রুমি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক আরফিন রুমি এবার ভিন্ন এক পরিচয়ে সকলের সামনে আসতে চলেছে। সঙ্গীত জগতের এই ব্যক্তিত্ব এবার আসছেন রূপালী পর্দায়!

গানের জগত যার জন্য সবচেয়ে প্রিয় সেই গানের জগতের ব্যক্তিত্ব হলো আরফিন রুমি। তাঁর মূল পরিচয় হলো কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক। তবে মাঝে-মধ্যে গানের মিউজিক ভিডিওতেও অভিনয় করেন। এবার জনপ্রিয় এই সঙ্গীত তারকা ভক্তদের জন্য নতুন এক চমক নিয়ে হাজির হতে চলেছেন। অবশ্য দ্বিতীয়বারের মতো তাঁকে দেখা যাবে রূপালি পর্দায়। নিজের গাওয়া গানে পারফর্ম করবেন আরফিন রুমি।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবির একটি গানে অভিনয় করার জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আরফিন রুমি। ‘পাপী তাপী মন/কান্দে সারাক্ষণ’ শিরোনামে গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সঙ্গীতায়োজনও করেছেন তিনিই। এই গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ।

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমার এই ছবিতে গল্পের প্রয়োজনে একটি কনসার্টের দৃশ্য করার প্রয়োজন। যেখানে পহেলা বৈশাখের কনসার্টে একজন গায়ককে গান গাওয়ার দৃশ্য রয়েছে। খুবই গুরুত্বপূর্ণ এই দৃশ্যটির জন্য আমার মনে হয়েছে সত্যিকারের শিল্পী দিয়েই কাজটি করাবো। আমার মনে হয়েছে গানের মেজাজের সঙ্গে রুমিই পারফেক্ট হবেন। তাঁকেও ধন্যবাদ যে তিনি কাজটি করতে সম্মত হয়েছেন।’

পরিচালক আরও জানিয়েছেন, রমজান মাসে দৃশ্য ধারণের কাজ শুরু হলেও বৃষ্টিজনিত কারণে তা এতোদিন শেষ করতে পারেননি। খুব শীঘ্রই দৃশ্য ধারণের কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে।

‘জান্নাত’ ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মাহি ও সাইমন সাদিক। আরও থাকছেন আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খানসহ অনেককেই। ছবিটির চিত্রনাট্য করেছেন আসাদ জামান। প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।

উল্লেখ্য, এর পূর্বে মুহাম্মাদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘তাঁরকাটা’ চলচ্চিত্রে স্ত্রী ও বাচ্চাসহ একটি গানে পারফর্ম করেন আরফিন রুমি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...