আবারও শুটিংয়ে ফিরেছেন অভিনেত্রী সাবিলা নূর

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর সম্প্রতি আমেরিকা হতে দেশে ফিরেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যের পথে থাকলে অনেক বাধা আসে। আর শক্তহাতে সেগুলোকে পেরিয়ে যাওয়াটায় একটা কঠিন চ্যালেঞ্জ সকলের জন্যই। যেমন এক কঠিন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে চলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা। তিনি মিথ্যা গুজব আর শত বাধাকে তোয়াক্কা না করে এগিয়ে চলেছেন।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর সম্প্রতি আমেরিকা হতে দেশে ফিরেছেন। নানা ব্যস্ততার মধ্যেই হঠাৎ করেই ডুব দিয়েছিলেন তিনি। পাড়ি জমিয়েছিলেন সূদুর আমেরিকায়। দর্শকদের মনে ছিলো বেশ খানিকটা রহস্য। কী কারণে তিনি দেশের বাইরে গেলেন? এই বিষয়টি নিয়ে বেশ আলোচনা শুরু হয়। সংবাদ মাধ্যমগুলোতে লেখালেখি শুরু হয়। তিনি কেনো আমেরিকাতে গেছেন তা নিয়ে শুরু হয় নানা জল্পনা।

আসলে কী কারণে তিনি আমেরিকা গিয়েছিলেন? এমন এক প্রশ্নের জবাবে সাবিলা বলেছেন, ফিল্ম মেকিংয়ের উপর কোর্স করার জন্যই আমি সেখান গিয়েছিলাম। কোর্স শেষ হয়েছে অল্পদিন হলো। কোর্স শেষে নিজের মতো করে কয়েকদিন ছুটি কাটিয়ে তারপর ফিরলাম।

সাবিলাকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে যেসব গুঞ্জন উঠেছিল সে বিষয়ে সাবিলা নূর বলেছেন, আসলে সেগুলোর কোনো ভিত্তিই নেই। আমার ব্যাপারে মিথ্যা গুজব রটানোর কারণে প্রথমদিকে ভীষণ ভেঙে পড়েছিলাম। তবে বর্তমানে অনেকটাই নিজেকে গুছিয়ে নিয়েছি বা নিতে পেরেছি।

দেশে ফিরেই আবারও অভিনয়ে পা বাড়িয়েছেন এই অভিনেত্রী। তিনি ‘বাড়িওয়ালি’ নামে নতুন একটি নাটকে কাজ শুরু করেছেন। এই নাটকটিতে তার বিপরীতে অভিনয় করবেন মিশু সাব্বির। ‘বাড়িওয়ালি’ নাটকটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। ইতিমধ্যেই নাটকটির শুটিংও শুরু হয়েছে।

এই নাটকটির মাধ্যমে সাবিলা নূর আবারও দেশের নাট্য জগতে ফিরতে চলেছেন। তার ভক্তরা খুব শীঘ্রই আবারও তাকে দেখতে পাবেন টিভি পর্দায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...