৩ নভেম্বর মুক্তি পাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’

‘ডুব’-এর মুক্তির খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ছবির অন্যতম প্রযোজক এবং অভিনেতা ইরফান খান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বহুল আলোচিত মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্র ‘ডুব’ ৩ নভেম্বর মুক্তি পাচ্ছে। এই চলচ্চিত্রটি নিয়ে মুক্তির অনেক আগে থেকেই শুরু হয় নানা সমালোচনা।

এদিকে ‘ডুব’-এর মুক্তির খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ছবির অন্যতম প্রযোজক এবং অভিনেতা ইরফান খান। অনেক আলোচনা-সমালোচনা ও জক্কি-ঝামেলা শেষে ৩ নভেম্বর মুক্তির খবরে তিনি এই উচ্ছ্বাস প্রকাশ করেন। এই খবরটি শোনার পরপরই ফেইসবুক স্ট্যাটাসে উচ্ছ্বাস প্রকাশ করে ইরফান বলেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, সেন্সরবোর্ড হতে ছাড়পত্র পেয়েছে ছবিটি’।

ইরফান ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন টালিগঞ্জের পার্নো মিত্র, বাংলাদেশের অভিনেত্রী তিশা, রোকেয়া প্রাচীসহ অনেকেই।

বাংলাদেশের কোনো চলচ্চিত্রে অভিনয় ভারতীয় অভিনেতা ইনফান খানের এটিই প্রথম। মূলত ‘ডুব’-এর মধ্য দিয়েই বাংলাদেশী চলচ্চিত্রে অভিষেক ঘটলো ইরফান খানের। প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি ইরফান খান অর্থ লগ্নিও করেছেন সিনেমাটিতে। সেকারণে ছবিটি মুক্তির জন্য বাড়তি আগ্রহ নিয়েই অপেক্ষায় ছিলেন ইরফান খান। কারণ হলো সেন্সরবোর্ড ছবিটি নিয়ে আপত্তি তোলায় তার অপেক্ষা দীর্ঘ হয়েছিল।

ছবিটি কবে রিলিজ পাবে তা নিয়ে ছিল নানা সংশয়। শেষ পর্যন্ত সেই সংশয় কাটিয়ে ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং ভারতের এসকে মুভিজ। তবে এই ‘ডুব’ চলচ্চিত্রটি শুরু হতেই নানা সমালোচনার মুখে পড়ে মুক্তি নিয়ে সংকার সৃষ্টি হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...