The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চিত্রনায়ক ইমন শুটিং করতে গিয়ে বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন

একটি টেলিছবির শুটিং করতে গিয়ে চিত্রনায়ক ইমন ওই দুর্ঘটনার শিকার হন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুটিং করতে গিয়ে বড় দুর্ঘটনার হাত হতে রক্ষা পেলেন চিত্রনায়ক ইমন। ঝর্ণার পানিতে শুটিংয়ের সময় হঠাৎই তিনি স্রোতের তোড়ে ভেসে গিয়েছিলেন।

চিত্রনায়ক ইমন শুটিং করতে গিয়ে বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন 1

জানা যায়, একটি টেলিছবির শুটিং করতে গিয়ে চিত্রনায়ক ইমন ওই দুর্ঘটনার শিকার হন। এই সময় পাথরের ধাক্কায় তার হাতে ও পায়ে প্রচণ্ড ব্যথাও পান। এছাড়াও ইমনের শরীরের বেশ কিছু অংশ থেঁতলে গেছে। গত রবিবার বেলা ১১ টার দিকে বান্দরবানে শুটিং করতে গিয়ে এই ঘটনার শিকার হয়েছেন বর্তমান সময়ের এই জনপ্রিয় অভিনেতা ইমন।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ‘না জাগতিক না পুরান’ নামে একটি টেলিছবির শুটিং করতে বান্দরবান গিয়েছেন ইমন। সেখানে শৈলপ্রপাতে ঝর্ণার পানিতে শর্ট দেওয়ার সময় হঠাৎ ভেসে যান তিনি। তারপর ইউনিটের লোকজন দৌড়ে এসে তাকে পানির স্রোত হতে তুলে আনেন।

চিত্রনায়ক ইমন শুটিং করতে গিয়ে বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন 2

এ বিষয়ে ইমন জানিয়েছেন, কাজ করতে গিয়ে কিছু বুঝে উঠার পূর্বেই বড় দুর্ঘটনার সম্মুখীন হই। এরপর বেশ কয়েকজন মিলে দড়ি দিয়ে টেনে তোলেন আমাকে। সেকথা মনে হলে এখনও আমার গা শিওরে উঠছে।

জানা গেছে, ওই টেলিছবির শুটিং এর জন্য ১০ আগস্ট হতে ইমন বান্দরবানে রয়েছেন। ইমনের সঙ্গে ওই টেলিছবিতে আরও অভিনয় করছেন প্রভা, জীবনসহ অনেকেই। টেলিছবিটি আগামী কোরবানী ঈদে একটি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...