জাহিদ হাসান এবার ‘সবজান্তা’!

কথায় বলে, ‘সবজান্তা শমসের’! আসছে কোরবানী ঈদের নাটকে এবার এক এমনই ব্যতিক্রমী চরিত্রে হাজির হবেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার মনে কথা পড়ে দিতে পারবেন জাহিদ হাসান। তিনি মানুষের মনের কথা বলে দিতে পারেন! এমন কথা শোনার পর হয়তো আপনিও চাইবেন জাহিদ হাসানের স্মরণাপন্ন হতে! তবে সবজান্তার এই বিষয়টি বাস্তবে নয় নাটকে দেখা যাবে!

কথায় বলে, ‘সবজান্তা শমসের’! আসছে কোরবানী ঈদের নাটকে এবার এক এমনই ব্যতিক্রমী চরিত্রে হাজির হবেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাটকের নাম ‘লাভটোমিটার’। অন্যরকম এই গল্পের এই নাটকে এক বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। যিনি ‘লাভটোমিটার’ নামের একটি যন্ত্র অবিষ্কার করেছেন। যেই যন্ত্র মানুষের মনের সত্যিকারের কথা বুঝে তা বলে দিতে পারে!

‘লাভটোমিটার’ আবিষ্কারের পর বিজ্ঞানী জাহিদ হাসান বুঝতে শুরু করেন তার আশপাশের মানুষের মনের সব কথা। আর তখন তিনি প্রতিনিয়ত বিস্মিত হতে থাকেন। মানুষের মনের কথা ও মুখের কথায় এতো পার্থক্য! মন আর মুখের কথার মধ্যে এতো ফারাক! প্রতি পদে পদে তিনি ধাক্কা খেতে থাকে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্পটি।

‘লাভটোমিটার’ নাটকটি রচনা করেছেন পলাশ মাহবুব। পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। ‘লাভটোমিটার’ নাটকে জাহদি হাসান ছাড়াও আরও অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, আশরাফুল আশীষ, শহীদুল্লাহ সবুজসহ আরও অনেকেই।

জানা গেছে, এই ‘লাভটোমিটার’ নাটকটি প্রচারিত হবে আরটিভি ঈদের বিশেষ অনুষ্ঠানমালায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...