The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইন্টারনেটে বিখ্যাত হতে ৫০টি কাঁচা ডিম ভক্ষণ! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইন্টারনেটে বিখ্যাত হতে ৫০টি কাঁচা ডিম খেয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন এক ব্যক্তি! অদ্ভুত ওই কাণ্ড দেখে সকলেই হতবাক।

ইন্টারনেটে বিখ্যাত হতে ৫০টি কাঁচা ডিম ভক্ষণ! [ভিডিও] 1

ইন্টারনেটে নিজেকে বিখ্যাত হতে গিয়ে অনেকেই অদ্ভুত সব কর্মকাণ্ড করে বসেন। তেমনি একটি ঘটনার কথা জানা গেছে। চীনের এক ব্যক্তি অনলাইনে বিখ্যাত হতে কাঁচা ডিম খেয়ে সত্যিই বিখ্যাত বনে গেলেন। একটি-দুটি নয়, রীতিমতো ৫০টি কাঁচা ডিম খেয়েছেন মাত্র ১৭ সেকেন্ড সময়ে!

ওই কাঁচা ডিম খাওয়ার ঘটনার ভিডিও এখন ভাইরাল। তবে অনেকের কাছেই এটি একটি বিদঘুটে ভিডিও। তবে এটি বিখ্যাত হতে যথেষ্ট। ৫টি বিশাল সাইজের মগভর্তি কাঁচা ডিম ছিল ওগুলোতে। ডিমগুলো একের পর এক গিলছেন তিনি। ডিম গেলার এই ছোট ক্লিপটি ফেসবুকে প্রকাশ করেছে ‘ইউনিল্যাড’। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। এর ‘ভিউ’ হয়েছে ৬০ লাখেরও উপরে!

প্রতিটি মগে ১০টি করে ডিম রাখা হয়। অনেকে দেখে জানিয়েছেন ওখানে মোট ৫০টি ডিমই ছিল। এই ডিম খাওয়া কী এতো সহজ? অথচ ভিডিওতে এগুলো গিলতে তার কষ্ট হচ্ছে- এমন মনে হয়নি। এক মগ হতে অন্যটাতে যাওয়ার মাঝখানে বুক ভরে তাকে নিঃশ্বাস নিতেও দেখা যায়নি। অসাধ্য সাধন শেষে তিনি ভি চিহ্ন দেখান।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, এই মানুষটি ডিমগুলো খাওয়ার দৃশ্যটি লাইভ স্ট্রিমিং করেন। এই বিষয়টি চীনে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। যারাই কোনো অদ্ভুত এমন কাজ করেছেন, তারাই চীনে বিখ্যাত হয়ে উঠেছেন। যে কারণে সাম্প্রতিক সময় চীনে এমন অদ্ভুত কাণ্ড ঘটে যাচ্ছে। ইতিমধ্যে তিনি তার লাইভ স্ট্রিমিং অ্যাকাউন্টে অসংখ্য ফলোয়ারও পেয়ে গেছেন। তিনি যে কাঁচা ডিম খেয়ে বিখ্যাত হতে চেয়েছেন, তা অনেকটা হয়েছেনও তাই।

দেখুন ভিডিওটি

Loading...