The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইরেশ-মিথিলার ঈদের নাটক ‘পাঞ্চ ক্লিপ’

‘পাঞ্চ ক্লিপ’ নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরেশ জাকের এবারের ঈদে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এসব নাটকগুলো বিভিন্ন চ্যানেলে দেখা যাবে। ইরেশ এবারের ঈদে জুটি বেঁধেছেন মিথিলার সঙ্গে। তাদের এই ঈদের নাটকের নাম ‘পাঞ্চ ক্লিপ’।

ইরেশ-মিথিলার ঈদের নাটক ‘পাঞ্চ ক্লিপ’ 1

ঈদের নাটক মানেই এক আনন্দঘন বিনোদন। ঈদ এলে যেসব নাটক নির্মাণ করা হয় সেগুলো বেশ মানসম্পন্ন নাটক। ভালো ভালো রাইটাররা ঈদের জন্য বিশেষ রচনা সংগ্রহে রাখেন। যে কারণে ঈদের নাটকগুলো সব সময়ই খুব সুন্দর হয়ে থাকে। আশা করা হচ্ছে এবারের ঈদেও এর ব্যতিক্রম হবে না। দেশ-বিদেশের দর্শকরা উপভোগ করবেন সুন্দর সুন্দর কাহিনী সমৃদ্ধ নাটক। এমনই একটি নাটক নির্মাণ হতে চলেছেন যে নাটকটির নাম ‘পাঞ্চ ক্লিপ’।

‘পাঞ্চ ক্লিপ’ নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি। এই নাটকে অাবারও জুটি বাঁধলেন ইরেশ যাকের ও মিথিলা। সম্প্রতি ‘পাঞ্চ ক্লিপ’ নাটকের শুটিংয়ে অংশও নিয়েছেন তারা।

‘পাঞ্চ ক্লিপ’ নাটকটি প্রসঙ্গে পরিচালক রেদওয়ান রনি বলেছেন, একটি সম্পর্কের বিশ্বাস-অবিশ্বাসের গল্প নিয়েই রচিত হয়েছে ‘পাঞ্চ ক্লিপ’ নাটক। নাটকের প্রধান চরিত্র হলো ৩টি। আদনান চরিত্রে অভিনয় করছেন ইরেশ যাকের, জুঁই চরিত্রে মিথিলা এবং তন্বী চরিত্রে ঊর্মিলা অভিনয় করছেন। নাটকের কাহিনী এমন: আদনান ও জুঁই সুখী দম্পতি। তবে হঠাৎ করেই তাদের সম্পর্কে ঝড় ওঠে। আর এখান থেকেই শুরু হয় নাটকের গল্পের নতুন মোড়।

ইরেশ-মিথিলার ঈদের নাটক ‘পাঞ্চ ক্লিপ’ 2

‘পাঞ্চ ক্লিপ’ নাটক সম্পর্কে মিথিলা বলেছেন, নাটকে আধুনিক দম্পতির গল্প পাওয়া যাবে। এখানে ইচ্ছেকৃতভাবে কেও কাওকে আঘাত করতে চায় না। হঠাৎ করেই সম্পর্ক যেনো এলোমেলো হতে শুরু করে।

জানা গেছে, ‘পাঞ্চ ক্লিপ’ নাটকটি আসছে কোনবানী ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...