ঈদের বিশেষ নাটক ‘সুপারম্যানের লুঙ্গি’

নাটকের গল্পে দেখা যাবে: সুপারম্যান সবে ল্যান্ড করেছে পুরান ঢাকায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ উপলক্ষ্যে নানা নাটকের ভিড়ে এবার ব্যতিক্রমি নাটক দেখা যাবে। এই ব্যতিক্রমি নাটকের নাম ‘সুপারম্যানের লুঙ্গি’।

আসছে ঈদুল আযহায় বিশেষ নাটক হিসেবে দেখা যাবে ‘সুপারম্যানের লুঙ্গি’। এই ব্যতিক্রমি নাটক ‘সুপারম্যানের লুঙ্গি’ নাটকে অভিনয় করেছেন অভিনেতা নিলয়। ‘সুপারম্যানের লুঙ্গি’নাটকটি রচনা করেছেন শাহরিয়ার তাসদিক এবং পরিচালনা করেছেন খায়রুল পাপন।

‘সুপারম্যানের লুঙ্গি’ নাটকের গল্পে দেখা যাবে: সুপারম্যান সবে ল্যান্ড করেছে পুরান ঢাকায়। এমন সময় কয়েকটি বাচ্চা ছেলে হাসতে হাসতে তার পেছনের ওড়নায় আগুন দিয়ে দেয়। পেছন থেকে বস্তা দিয়ে জড়িয়ে ধরে মজিদ নামে এক ব্যক্তি তাকে বাঁচায়।

এরপর দেখা যাবে: মজিদ জানতে চায় যে কোন নাটকের শ্যুটিংয়ে এসেছে সুপারম্যান? সুপারম্যান তখন তার পরিচয় দিতে থাকে। তবে মজিদ সেকথা বিশ্বাস করে না। সুপারম্যান বলে তার ওড়না ফেরত না পেলে উড়েও দেখাতে পারছে না। ওটা ছাড়া তার কোনো শক্তিও নেই।

মজিদ সুপারম্যানকে বাটপার ভেবে চলে যেতে চাইলে সুপারম্যান তাকে থামায়, তাকে সাহায্য করতে বলে। মজিদ অনেকটা বাটপার টাইপের লোক। সে বলে সাহায্যর বিনিময়ে তাকে সে কী দেবে? সুপারম্যান বলে শক্তি ফিরে পেলে যা চাইবে তাই দিবে তাকে। মজিদ ওই লোভে সুপারম্যানকে বাসায় এনে একটি লুঙ্গি দেয়। সুপারম্যান কাঁধে ওই লুঙ্গি বেঁধে উড়ার চেষ্টা করে এবং তিন-চার ফুট উপরে উঠে আবার সে নেমে আসে। ঈদুল আযহার বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে ‘সুপারম্যানের লুঙ্গি’।

‘সুপারম্যানের লুঙ্গি’ নাটকে সুপারম্যান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা নিলয়। আরও অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান, তাসনুভা তিশা প্রমুখ।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...