The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

থাইল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী পালিয়ে রয়েছেন দুবাইয়ে!

ইংলাকের রাজনৈতিক দল থাই পুয়ে পার্টির এক নেতা ২৬ আগষ্ট এই তথ্য নিশ্চিত করেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনেকেই ভেবেছিলেন থাইল্যান্ডের প্রধানমন্ত্রী ইংলাক মনে হয় হারিয়ে গেছেন। তিনি কোথায় রয়েছেন তা নিয়ে চলছিল নানা গুঞ্জন। তবে তার খোঁজ মিলেছে। তিনি নাকি পালিয়ে রয়েছেন দুবাইয়ে!

থাইল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী পালিয়ে রয়েছেন দুবাইয়ে! 1

থাইল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী ইংলাক সিনাওয়াত্রা দেশ হতে পালিয়ে চলে গেছেন দুবাইয়ে। ইংলাকের রাজনৈতিক দল থাই পুয়ে পার্টির এক নেতা ২৬ আগষ্ট এই তথ্য নিশ্চিত করেছেন বলে সংবাদ মাধ্যমের খবরে বলা হয়। খবরে বলা হয়েছে, দুবাইয়ে ইংলাকের ভাই এবং থাইল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী থাকসিন সিনাওয়াত্রাও স্বেচ্ছা-নির্বাসনে রয়েছেন।

গত ২৫ আগস্ট থাই সুপ্রিম কোর্টে ইংলাকের হাজির হওয়ার কথা ছিল তবে তিনি হাজির হননি। তাঁর আইনজীবী আদালতকে জানান যে, ইংলাক সিনাওয়াত্রা অসুস্থ থাকার কারণে তিনি আদালতে উপস্থিত হতে পারনে নি। কিন্তু আদালত এই কথা আমলে না নিয়ে তাঁর মামলার রায় ঘোষণার জন্য ২৭ সেপ্টেম্বর নতুন তারিখ নির্ধারণ করেন।

উল্লেখ্য, দেশটির কৃষকদের নিকট হতে ভর্তুকি দিয়ে চাল সংগ্রহ অভিযানে বিরাট অংকের আর্থিক ক্ষতির অভিযোগে ইংলাকের বিরুদ্ধে এক মামলা দায়ের করা হয়। সেই মামলার রায় হওয়ার কথা ছিল গত ২৫ আগস্ট শুক্রবার। ওই মামলায় দোষী সাব্যস্ত হলে সাবেক এই প্রধানমন্ত্রী ইংলাককে ১০ বছর কারাদণ্ড ভোগ করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...