প্রথম দেখা বাসেই: ১৩ বছর পর বিয়ে সেই বাসেই!

২০০৪ সালে কারা মুলিনস ও ওসভালদো ওজে জিমেনজ দু'জনের প্রথম দেখা হয়েছিল একটি বাসে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই অনেকটা কল্প কাহিনীর মতো। কারণ ১৩ বছর আগে দেখা হয়েছিল যে বাসটিতে ১৩ বছর পর সেই বাসেই হলো তাদের বিয়ে! এমন একটি খবর এখন অনলাইন মাধ্যমে ভাইরাল।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের। ২০০৪ সালে কারা মুলিনস ও ওসভালদো ওজে জিমেনজ দু’জনের প্রথম দেখা হয়েছিল একটি বাসে। প্রথম দেখাতেই প্রেম, যাকে বলে প্রথম দেখাতেই ভালো লেগে যায় একে অপরকে। এরপর কেটে গেছে দীর্ঘ ১৩টি বছর।

এই ১৩ বছরে দু’জন দু’জনকে ভালো করে জানা-শোনার পর এই বছরই তারা সিদ্ধান্ত নিয়েছেন বিয়ে করবেন, তাও ঠিক সেই বাসেই! ১৩ বছর আগে ম্যানহাটনের এম১৪ লোকাল বাসে দেখা হওয়ার সেই স্মৃতিকে স্মরণীয় করে রাখতেই দুই জন সিদ্ধান্ত নেন ওই বাসেই বিয়ে করবেন তারা।

সেই মোতাবেক পরিকল্পনা অনুযায়ী অতিথিদের নিমন্ত্রণও জানানো হয় ওই বাসের ঠিকানাতে। অতিথিদের মধ্যে ৫০ জন বিয়েতে যোগ দিতে পারেন। সাধারণ যাত্রীরাও হয়েছিলেন বিয়ের তৎক্ষণাৎ অতিথি!

এই অবিস্মরণীয় বিয়ে সম্পর্কে জেমেনজে বলেছেন, জীবনের পথে তোমাকে খুঁজে পেয়ে আমি সত্যিই ভীষণ খুশি। এর জবাবে বরের বক্তব্য হলো, আমিও তোমাকে ভালোবাসি, তোমার জন্য ১৩ বছর অপেক্ষা করেছি, আর অপেক্ষা করতে চাই না। জীবনের বাকি সময়টা তুমি আমি এক সঙ্গেই কাটাতে চাই।

উল্লেখ্য, তারা জানিয়েছেন, মূলত কনে জিমেনজের মাথায় এসেছিল ‘যে বাসে তাদের দেখা হয়েছিল সেই বাসেই নতুন জীবন শুরু করবেন তারা’। শেষ পর্যন্ত করলেও তাই!

Advertisements
Loading...