আবারও জিৎ-এর সঙ্গে নায়িকা নুসরাত ফারিয়া

এই ছবির শুটিং হবে কোলকাতা ছাড়াও ইতালি, রোম, ব্যাঙ্কক ও বাংলাদেশে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আবারও জিৎ-এর সঙ্গে নায়িকা নুসরাত ফারিয়া, তবে এবার যৌথ প্রযোজনার ছবিতে এককভাবেই নায়িকা হচ্ছেন নুসরত ফারিয়া।

নুসরত ফারিয়া জিতের সঙ্গে জুটি বেঁধেছিলেন‘বাদশা’ ছবিতে। যদিও ওই ছবিটিতে নুসরাত এককভাবে নায়িকা ছিলেন না। তবে এবার নুসরাতের সঙ্গে দেখা যাবে জিৎকে একক নায়িকা হিসেবে। নতুন ওই ছবির নাম দেওয়া হয়েছে ইন্সপেক্টকর নোটটি ক। এই ছবিটির পরিচালক ভারতের ওড়িশার অশোক পতি। ভারত এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হবে এই ছবিটি।

এর পূর্বে ‘বস ২’ ছবিটি মুক্তি পেয়েছিল। জিতের এই ছবিটিও সাফল্যের মুখ দেখেছে। এই ছবিতেও ছিলেন নুসরাত, অবশ্য নায়িকা হিসেবে নন। এবার এই ছবিতে তিনিই নায়িকা। এতোদিন অ্যাকশন হিরো হিসেবে জিৎকে দেখে এসেছে দর্শকরা।

তবে শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি জিৎ কমেডি চরিত্রে অভিনয় করবেন! এই ছবির শুটিং হবে কোলকাতা ছাড়াও ইতালি, রোম, ব্যাঙ্কক ও বাংলাদেশে।

আসছে দুর্গপূজায় ছবিটি মুক্তি দেওয়ার কথা থাকলেও তা হচ্ছে না। এই বছর দুর্গপূজায় কোলকাতায় মোট ৭টি ছবি মুক্তি পাচ্ছে। জিৎও চাইছেন না এর মধ্যে ছবিটি মুক্তি পাক। পূজার পরেই ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা-ভাবনা রয়েছে নির্মাতাদের।

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...