‘সোনাবন্ধু’ কাটছাঁট করাই নাখোশ অভিনেত্রী পপি!

যদি দৃশ্য না-ই রাখেন তাহলে এতো কষ্ট করে শুটিং করার প্রয়োজন কী ছিল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘সোনাবন্ধু’ ছবির বেশ কিছু দৃশ্য কাটছাঁট করাই নাখোশ হয়েছেন অভিনেত্রী পপি! সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় বলেছেন, আমার সঙ্গে এমনটি না করলেও পারতেন তারা।

এবারের ঈদে মুক্তি পেয়েছে ‘সোনাবন্ধু’। তবে মুক্তি পাওয়ার পর এই ছবি নিয়ে অভিযোগ করেছেন চিত্রনায়িকা পপি। চিত্রনায়িকা পপি ছাড়াও ‘সোনাবন্ধু’ ছবিটিতে আরও অভিনয় করেছেন, পরীমনি ও ডিএ তায়েব।

এই বিষয়ে পপি বলেছেন, ‘ ‘সোনাবন্ধু’ ছবিতে অভিনয়ের পূর্বে আমার হাতে যে ধরনের স্ক্রিপ্ট দেওয়া হয়েছে এবং সে অনুযায়ী আমি যতোটা শুটিং করেছি তার অনেক কিছুই পর্দায় এখন নেই। অনেক কাটাকুটি করা হয়েছে। আমার শুটিং অংশের বেশিরভাগই ফেলে দেওয়া হয়েছে। এটা আমার জন্য বেশ অপমানজনক।’ পপি বলেছেন, যে চিত্রনাট্য ও গল্প দেখে তিনি অভিনয় করেছেন, পর্দায় তার অনেক কিছুই মেলাতে পারেননি।

পপি আরও বলেছেন, ‘সোনাবন্ধু ছবিটির জন্য আমার শুভ কামনা। এটি আমার অভিনীত ছবি। ছবিটি ঈদে মুক্তি পেয়েছে। ঈদের আগেই ছবিটি দেখেছি আমি। তখনই মন খারাপ হয়ে যায়। আমার সঙ্গে এমনটি না করলেও পারতেন। যদি দৃশ্য না-ই রাখেন তাহলে এতো কষ্ট করে শুটিং করার প্রয়োজন কী ছিল? আমি প্রায় নিশ্চিত, যারা আমাকে দেখার জন্য ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে যাবেন, তারা হতাশ হবেন। বিষয়টি মোটেও কাম্য ছিল না।’

মুক্তির পূর্বে কেনো এর প্রতিবাদ করেননি জানতে চাইলে পপি বলেন, ‘আমি চাইনি এটা নিয়ে আগে থেকেই বিতর্ক হোক। ছবিতে আমার চরিত্র কেটে ছোট করে ফেলা হলেও আমি সব সময় চাই ছবিটি দর্শকরা দেখুক। এতে হয়তো নির্মাতারা প্রশান্তি পাবেন।’

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...