চিত্রনায়িকা মিষ্টি নাকি রোহিঙ্গা শিশু দত্তক নেবেন!

বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শিশুদের হৃদয়বিদারক কাহিনীর কথা প্রতিনিয়ত গণমাধ্যমে দেখছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রোহিঙ্গা শিশুদের দু:খ-কষ্ট দেখে অনেকেই আফসোস করছেন। মানুষ হয়ে মানুষের এমন দুর্গতি আসলে চোখে দেখা সত্যিই দুষ্কর ব্যাপার। পত্র-পত্রিকায় রোহিঙ্গা শিশুদের দুরাবস্থা দেখে মন গলে গেলো বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মিষ্টি জান্নাতের। তিনি নাকি রোহিঙ্গা শিশু দত্তক নেবেন!

বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শিশুদের হৃদয়বিদারক কাহিনীর কথা প্রতিনিয়ত গণমাধ্যমে দেখছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। অনেকের মতো তাকেও পীড়া দিচ্ছে শিশুদের এমন করুণ অবস্থা দেখে। তাই দুটি রোহিঙ্গা শিশুকে দত্তক নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন মিষ্টি জান্নাত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি এই কথা জানিয়েছেন।

অন্যরকম এই ইচ্ছা প্রসঙ্গে মিষ্টি জান্নাত সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘আমার পরিকল্পনা হলো দুটি বাচ্চা দত্তক নেওয়ার। এরপর তাদের পড়াশোনা এবং ভালোভাবে থাকা-খাওয়ার ব্যবস্থা করা। আমাদের বাসায় আব্বু এবং আম্মু ছাড়া তো কেও নেই। বাচ্চারা থাকলে নিজেদেরও বেশ ভালো লাগবে।’

মিষ্টি জান্নাত আরও বলেছেন, ‘সবকিছুর আগে তো আমরা মানুষ। মূলত নিজের দায়িত্ববোধ হতেই এই ইচ্ছা আমার। আমার দেখাদেখি হয়তো অনেকেই এই বিষয়ে এগিয়ে আসবেন।’

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, ইতিমধ্যেই বিষয়টি নিয়ে কক্সবাজারের আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগও করেছেন মিষ্টি জান্নাত। শীঘ্রই এটি ফলপ্রসূ হবে বলে আশা করছেন তিনি।

উল্লেখ্য, ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে আবির্ভূত হন মিষ্টি জান্নাত। কাজ করেছেন ভারতের ভোজপুরি ভাষার একটি ছবিতেও। ছবি প্রযোজনাতেও এসেছেন মিষ্টি জান্নাত। পোশাক ব্যবসার সঙ্গেও তিনি জড়িত।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...