‘ঢাকা অ্যাটাক’ এর নতুন গান ইউটিউবে [ভিডিও]

এই গানটিতে উঠে এসেছে প্রিয়জনের সঙ্গে বিচ্ছেদের এক বেদনা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’ এর নতুন গান। পথ যে ডাকে দূরের পথে। মন কী যে চায়, ফিরে থাকা দায়… গানটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

নতুন গানটি হলো, ‘পথ যে ডাকে দূরের পথে। মন কী যে চায়, ফিরে থাকা দায়। কোন অজানায় ডাকে আমায়, উত্তাল ঝড়ে ভাঙে আর গড়ে। ঝঞ্ঝাতে মন তোলপাড় এখন।…’

চমৎকার কথার এই গানটির শিরোনাম ‘পথ যে ডাকে’। নতুন এই গান ঠাঁই পেয়েছে মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে।

এই গানটিতে উঠে এসেছে প্রিয়জনের সঙ্গে বিচ্ছেদের এক বেদনা। ভিন্নধর্মী কণ্ঠশৈলির জন্য শ্রোতাদের কাছে বেশ জনপ্রিয় একজন শিল্পী হলেন অদিত। স্বভাবসুলভ বৈশিষ্ট্যে তাকে পাওয়া গেছে।

এই গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। সুর ও সংগীতে কণ্ঠ দিয়েছেন অদিত। গানটি বুধবার বিকেলে প্রকাশ হয়েছে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

‘ঢাকা অ্যাটাক’ পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশ পুলিশ পরিবার কল্যাণ সমিতি, ফ্ল্যাশ মাল্টিমিডিয়া এবং থ্রি হুইলারস লি.। পরিবেশনায় দি অভি কথাচিত্র।

‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, কাজী নওশাবা, শতাব্দী ওয়াদুদ, আফজাল হোসেন, আলমগীর, হাসান ইমাম প্রমুখ।

উল্লেখ্য, ৬ অক্টোবর ১২৫টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। ইতিমধ্যেই এই চলচ্চিত্রের টিজার, ট্রেলার এবং কয়েকটি গান প্রকাশ হয়েছে।

দেখুন গানটির ভিডিও

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...