বিশাল এক অজগরকে ভেজে খেলো এলাকাবাসী!

লড়াই হলো মানুষ এবং অজগরের মধ্যে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা সব সময় খবর দেখি অজগর হরিণ খেয়েছে, ছাগল খেয়েছে। কিন্তু এবার ঠিক উল্টো খবর পাওয়া গেলো। এবার অজগর ছাগল খাইনি বিশাল এক অজগরকেই ভেজে খেলো এলাকাবাসী!

এই অজগর ভেজে খাওয়ার ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। সেখানে লড়াই হলো মানুষ এবং অজগরের মধ্যে। ওই লড়াইয়ে শেষ পর্যন্ত পরাজয় ঘটে বিশাল আকৃতির অজগরের। পরাজিত অজগরকে প্রথমে বেঁধে রেখে পরে স্থানীয় লোকজন সাপটিকে ভেজে খেয়ে ফেলে! ঠিক এভাবেই দৈত্যাকৃতির অজগরটির দুর্ভাগ্যজনক মৃত্যু ঘটে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, সম্প্রতি নিরাপত্তা কর্মী রবার্ট নাবাবান সাপটির মুখোমুখি হন সুমাত্রার বাতাং গানসাল জেলায় একটি পাম বাগানে।

২৬ ফুট লম্বা সাপটিকে প্রথমে নাবাবান ধরার চেষ্টা করেন। এতে সাপটি তাকে উল্টো আক্রমণ করে। এরপর চলতে থাকে মানুষ ও অজগরের লড়াই। এক পর্যায়ে গ্রামবাসীরা অজগরটিকে মেরে ফেলতে সমর্থ হয়। তবে অজগরের সঙ্গে যুদ্ধে নেমে মারাত্মক জখম হন নাবানান।

তবে কী কারণে অজগরটিকে নাবাবান ধরার চেষ্টা করছিলেন, সেটি এখনও পরিষ্কারভাবে জানা যায়নি। বেশকিছু গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গ্রামবাসীদের নিরাপত্তার কথা ভেবেই নাকি তিনি এমনটা করেছেন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, অজগরটি নাবাবানের বাম হাতে ধারাল দাঁত বসিয়ে দেয়। এতে ব্যাপক রক্ত ঝরে নাবাবানের। তবে অল্পের জন্য তিনি রক্ষা পেয়েছেন।

তাৎক্ষণিকভাবে নাবাবানকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এলকাবাসী অজগরটি মেরে ফেলার পর প্রদর্শনের জন্য গ্রামের রাস্তায় সেটিকে ঝুলিয়ে রাখে। পরে অজগরটিকে কেটে টুকরো টুকরো করে ভেজে খেয়ে ফেলে গ্রামবাসী!

Loading...