The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

১৫ ডিসেম্বর আসছে মান্নার অন্ধ ভক্তের ‘অন্তর জ্বালা’

নতুন এই ছবিটিতে মান্নার অন্ধ ভক্তের চরিত্রে দেখা যাবে নায়ক জায়েদ খানকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রয়াত অ্যাকশন হিরো মান্নার একজন অন্ধ ভক্তকে কেন্দ্র করে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’। ছবিটি মুুক্তি পাচ্ছে ১৫ ডিসেম্বর।

১৫ ডিসেম্বর আসছে মান্নার অন্ধ ভক্তের ‘অন্তর জ্বালা’ 1

নতুন এই ছবিটিতে মান্নার অন্ধ ভক্তের চরিত্রে দেখা যাবে নায়ক জায়েদ খানকে। তার বিপরীতে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের মিষ্টি নায়িকা পরীমনি।

‘অন্তর জ্বালা’ ছবিটি গত মার্চে সেন্সর বোর্ড হতে আনকাট ছাড়পত্র পায়। আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘অন্তর জ্বালা’ ছবিটি।

‘অন্তর জ্বালা’ পরিচালনা করেছেন দেশের স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারী। নিজের ২৩তম ছবি নিয়ে শতভাগ আত্মবিশ্বাসী এই নির্মাতা।

মালেক আফসারী জানান, ‘‘অন্তর জ্বালা’ ছবিটি আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমি আমার সর্বোচ্চ মেধা, শ্রম এবং সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা আমি ঢেলে দিয়েছি। সেজন্য ‘অন্তর জ্বালা’ ফ্লপ হওয়ার কোনো কারণই দেখছি না। আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করবো না। সেক্ষেত্রে এটিই হবে আমার শেষ ছবি।’

১৫ ডিসেম্বর আসছে মান্নার অন্ধ ভক্তের ‘অন্তর জ্বালা’ 2

‘অন্তর জ্বালা’ ছবিটিতে আরও অভিনয় করেছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, রেহেনা জলী, বড়দা মিঠু এবং চিকন আলী।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...