সালমার নতুন আইটেম গান ‘সেলফি কুইন কমলা’

মাজহার বাবু পরিচালিত ‘ঠোকর’ চলচ্চিত্রের ‘সেলফি কুইন কমলা’ শিরোনামের এই গান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্লোজআপ ওয়ানখ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমার নতুন একটি আইটেম গান ধারণ করা হয়েছে। সালমার নতুন আইটেম গান হলো ‘সেলফি কুইন কমলা’।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে মাজহার বাবু পরিচালিত ‘ঠোকর’ চলচ্চিত্রের ‘সেলফি কুইন কমলা’ শিরোনামের এই গানটির রেকর্ডিং করা হয়।

গানটির কথা হলো- আমি ধার ধারি না কারো/ ফেসবুক, ভাইবার ইমো আছে আরও/ রঙ-বেরঙের সেলফি তুলি সকালসন্ধ্যা বেলা/ আমি সেলফি কুইন কমলা..। এই গানটি লিখেছেন লিমন আহমেদ। সংগীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহিন।

সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় নির্মাতা মাজহার বাবু বলেছেন, ছবির জন্য একটি আইটেম গানের প্রয়োজন ছিলো। যদিও আমি চেয়েছিলাম ভিন্ন স্বাদের একটি গান করতে। যে গানটিকে দর্শক সহজেই নিজের বলেই মনে করবে, চলতে ফিরতে গাইবে। সেই ভাবনা হতে ‘সেলফি কুইন কমলা’ সত্যিই দারুণ হয়েছে।

গানটি সম্পর্কে সালমা বলেছেন, ‘বেশ কিছুদিন পূর্বে ‘সোনাবন্ধু’ নামে একটা সিনেমায় গান গেয়েছিলাম। তারপর আর গাওয়া হয়নি। এবার ফিরলাম আইটেম গানে কণ্ঠ দেওয়ার মাধ্যমে। বেশ চমৎকার একটা অভিজ্ঞতা হয়েছে আমার। কথা, সুর ও সংগীতের দারুণ সম্মিলন ঘটেছে এই গানে। আমিও চেষ্টা করেছি দরদ দিয়ে গানটিকে শ্রুতিমধুর করে তুলার জন্য। আমার মনে হয় গানটি সবার মুখে মুখে উঠে আসবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...