অপু বিশ্বাস ওজন কমিয়েছেন ১৭ কেজি!

আগের অপু হয়েই ফিরতে চান চিরচেনা সেই পুরনো রঙিন ভুবনটি অর্থাৎ চলচ্চিত্রে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাম্প্রতিক সময় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বেশ মুটিয়ে গিয়েছেন। তার এই মুটিয়ে যাওয়ার কারণে অভিনয়ে ফিরতে বেশ সমস্যা হচ্ছিল। তাই এবার অপু বিশ্বাস ওজন কমিয়েছেন ১৭ কেজি!

সন্তান ধারণ এবং তার পরবর্তী সময় বেশ মুটিয়ে যান অপু বিশ্বাস। যে কারণে অভিনয়জীবনে ফের সাবলীল হওয়ার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন অপু বিশ্বাস। তারই অংশ হিসেবে এবার তিনি তাঁর ওজন কমালের ১৭ কেজি।

অর্থাৎ আগের অপু হয়েই ফিরতে চান চিরচেনা সেই পুরনো রঙিন ভুবনটি অর্থাৎ চলচ্চিত্রে। সে কারণে অপু বিশ্বাস ১৭ কেজি ওজন কমিয়েছেন।

এই বিষয়ে অপুর ভাষ্য হলো, আমি নিয়ম করে ডায়েট করছি, জিমও করছি, ইতিমধ্যেই ১৭ কেজি ওজন কমিয়েছি। আগামী সপ্তাহ হতে ডায়েটের নতুন ফর্মুলা শুরু করবো, তখন আরও দ্রুত ওজন কমিয়ে ফেলবো।

অপু বিশ্বাস মাতৃত্বজনিত কারণে প্রায় দেড় বছর অভিনয় হতে দূরে ছিলেন। কিছুদিন পূর্বে তার পুরনো অর্ধ সমাপ্ত ‘পাঙ্ক জামাই’ ছবির শুটিংয়ের মধ্যদিয়ে তিনি আবারও অভিনয়ে ফিরেছেন। গত ৯ অক্টোবর ওই ছবির শুটিংও শেষ করেছেন। সেইসঙ্গে ডাবিংও চলছে। অপু জানিয়েছেন, তিনি আগামী মাসে সিঙ্গাপুরে যাবেন। কারণ হিসেবে বলেছেন যে, বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে পরামর্শের কথা।

অপু অভিনীত সর্বশেষ বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেয়েছে। পাশাপাশি নির্মাণাধীন রয়েছে ‘মা’, ‘মাই ডার্লিং’, ‘লাভ ২০১৬’ ছবিগুলো।

উল্লেখ্য, অপু বিশ্বাসের ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন অপু। তারপর এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করে সাফল্য পান। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...