জন্মদিনে পথশিশুদের নিজ হাতে খাওয়ালেন অভিনেত্রী পরীমনি

মিষ্টি চেহারার অধিকারীনি নায়িকা পরীমনি ইতিমধ্যেই লাখ লাখ ভক্তের হৃদয়ে ঝড় তুলেছেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নিজের জন্মদিনে পথশিশুদের নিজ হাতে যত্নকরে খাওয়ালেন বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। পরীমনি জন্মদিনটিকে আলাদাভাবেই উপভোগ করলেন।

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী সুন্দরী হিসেবে তাঁকে ধরা হয়ে থাকে। মিষ্টি চেহারার অধিকারীনি নায়িকা পরীমনি ইতিমধ্যেই লাখ লাখ ভক্তের হৃদয়ে ঝড় তুলেছেন। যদিও বদ মেজাজি হিসেবে মিডিয়ায় তাঁর বদনাম রয়েছে। এরপরেও তিনি এক অনন্য, সেটি বলাই যায়। গতকাল (২৪ অক্টোবর) ছিল তাঁর জন্মদিন। তিনি ২৪টি বসন্ত হারিয়ে ফেলেছেন তাঁর জীবন থেকে। তিনি প্রতিবছরের মতো এবারও জন্মদিনটিকে আলাদাভাবেই উপভোগ করলেন। উদযাপনও করলেন একটু ভিন্ন আঙ্গিকে।

এই জনপ্রিয় অভিনেত্রী পরীমনির জন্মদিনের প্রথম প্রহর কেটেছে প্রিয় মানুষদের সান্নিধ্যে। প্রথম প্রহরেই তিনি কেটেছেন জন্মদিনের কেক।

আমরা জানি যাদেরকে বদ মেজাজি বলা হয়, তারা আবার দরাজ হৃদয়ের মানুষ হয়ে থাকেন। পরীমনির ক্ষেত্রেও হয়তো ঠিক এমনটিই হবে। তিনি এক বিশাল হৃদয়ের মানুষ- অন্তত ভক্তরা সব সময় সে কথায় বলেন। সেটি তিনি কাজেও দেখিয়েছেন বরাবরই। এবারের জন্মদিনেও পাওয়া গেলো তাঁর সেই পরিচয়।

প্রথম প্রহর প্রিয়জনদের সঙ্গে কাটলেও দ্বিতীয় ধাপে, অনাথ এবং সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিন পালন করলেন অভিনেত্রী পরীমনি। হাসিমুখের অজস্র শিশু মুখের সঙ্গে দিনভর কাটানো সেইসব ছবি শেয়ারও করেছেন নিজের ফেসবুক টাইমলাইনে। ছবিতে দেখা যাচ্ছে যে, পরীমনি বাচ্চাদের সঙ্গে হাসিখুশি অবস্থায় আনন্দ করছেন, বেলুন ফুলাচ্ছেন আবার কখনওবা তাদেরকে ভালোমন্দ খাওয়ার খাওয়াচ্ছেন, আবার কেক মুখে তুলে দিচ্ছেন। এভাবেই কেটেছে বর্তমান সময়ের জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...