আঁখি আলমগীর ‘বাহুবলী’র প্রভাসের সঙ্গে অভিনয় করতে চান!

একটি বেসরকারি টিভি চ্যানেলের ফেসবুক পেজের নতুন আয়োজন ‘ওয়ান টেক’ প্রশ্নোত্তর পর্বে এমন ইচ্ছা প্রকাশ করলেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আঁখি আলমগীর বর্তমান সময়ের এক আলোচিত কণ্ঠশিল্পী। গানের জগত নিয়েই রয়েছেন তিনি। কিন্তু এবার তিনি বলেছেন এক ব্যতিক্রমি কথা। তিনি নাকি ‘বাহুবলী’র প্রভাসের সঙ্গে অভিনয় করতে চান!

এবার বর্তমান প্রজন্মের এই কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এবার বলেছেন, কখনেও ছবি করার কোনো সুযোগ পেলে তার বিপরীতে নায়ক হিসেবে ‘বাহুবলী’র প্রভাসকে পেতে চান! তিনি সংবাদ মাধ্যমকে দেওয়া এক বক্তব্যে আরও আবদার করে বলেছেন যে, তাকে যেনো কোনোভাবে খবরটি পৌঁছে দেওয়া হয়!

জানা গেছে, একটি বেসরকারি টিভি চ্যানেলের ফেসবুক পেজের নতুন আয়োজন ‘ওয়ান টেক’ প্রশ্নোত্তর পর্বে এমন ইচ্ছা প্রকাশ করলেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

তিনি শুধু পছন্দের নায়কই নয়, শেয়ার করেছেন পছন্দের আরেও অনেকগুলো বিষয়ও। পছন্দের নায়িকা হিসেবে বলিউড অভিনেত্রী ‘রেখা’র নামটাও বলে ফেললেন আঁখি আলমগীর।

আঁখি আলমগীর বলেছেন, ঘোরাঘুরি ও শপিং করা তার ভীষণ রকম পছন্দ। শপিং করলে তাঁর মন ভালো হয়ে যায়। তিনি নানা পদের ভর্তা খেতে পছন্দ করেন। তবে বেশি ঝালে শুটকি ভর্তা ও আলু ভর্তা পছন্দের তালিকার শীর্ষে রয়েছে।

ফ্যাশন সম্পর্কে আঁখি আলমগীরের কাছে উপযুক্ত সময় হিসেবে শীতকালের কোনো তুলনা হয় না বলে মন্তব্য করেছেন। আঁখি আলমগীর বললেন, শীতের সবচেয়ে বড় সুবিধা হলো মেকআপ নিয়ে মোটেও দুশ্চিন্তা করতে হয় না, অন্যদিকে ফ্যাশনটাও করা যায় ইচ্ছা স্বাধীন মতো। আঁখি আলমগীরের পছন্দের পোশাক হলো শাড়ি।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...