কোলকাতার চিরঞ্জিতের ছবিতে থাকবেন জয়া

ছবিটির নাম ‘বৃষ্টি তোমাকে দিলাম’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার কোলকাতার চিরঞ্জিতের ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া। মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার তৈরি করতে চলেছেন কোলকাতার পরিচালক অর্ণব পাল।

মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার তৈরি করতে চলেছেন কোলকাতার পরিচালক অর্ণব পাল। ছবিটির নাম ‘বৃষ্টি তোমাকে দিলাম’। এতে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এবার জয়ার সঙ্গে রয়েছে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত ও রাজেশ শর্মা।

এই ছবির কাহিনী এমন: নায়িকার নাম বৃষ্টি ‘’স্প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর একজন রোগী। চিকিৎসকের পরামর্শে বাইরে ঘুরতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে পড়ে। যা শেষ পর্যন্ত পুলিশ-আদালত পর্যন্ত গড়ায়। ছবিতে মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করবেন চিরঞ্জিত। বিহারি পুলিশের চরিত্রে অভিনয় করবেন রাজেশ শর্মা। রাজেশ এই ছবিতে হিন্দিতেই কথা বলবেন।

কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, সৃজিত মুখোপাধ্যায়ের মতো প্রতিষ্ঠিত পরিচালকের সঙ্গে কাজ করার পর অর্ণব পালের মতো নতুন পরিচালকের সঙ্গে কাজ করতে রাজি হয়েছেন কেনো? এমন প্রশ্নের উত্তরে জয়া ভারতের আনন্দবাজার পত্রিকাকে বলেছেন, ‘গল্পটা বেশ ভালো লেগেছিল। তাছাড়া আমার চরিত্রে ডার্ক শেডও রয়েছে।’

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...