‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল হচ্ছে

২০০১ সালে ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয়তা পেয়েছিল দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি নির্মিত হয়েছিল ২০০১ সালে। ছবিটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটির সিক্যুয়াল হচ্ছে।

২০০১ সালে ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয়তা পেয়েছিল দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। ছবিটির মূল ভূমিকায় ছিলেন রিয়াজ-শাবনূর। পরের বছরই কোলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি কোলকাতাতেও ব্যবসা সফল হয়।

দীর্ঘ ১৬ বছর পর এই ছবিটির সিক্যুয়াল হতে চলেছে। ছবিটি নির্মাণ করতে চলেছেন তরুণ নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ শিরোনামে ছবিটি প্রযোজনা করবে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)।

১ নভেম্বর আরটিভির কনফারেন্স রুমে এই বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর হয় বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

আরটিভির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান ও চলচ্চিত্রটির পক্ষে স্বাক্ষর করেন চিত্রনাট্যকার এবং পরিচালক দেবাশীষ বিশ্বাস। এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান এবং সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু।

পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেছেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি নির্মাণের পর মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। যে কারণে নিজের মধ্যে দায়বদ্ধতাও অনেক বেড়েছে। এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণেও সবার ভালোবাসা পাবো- সেটিই আশা করছি।

দেবাশীষ বিশ্বাস আরও বলেন, আজকের দিনটা আমার জন্য খুব আনন্দের। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র সাফল্যের পর অনেকেই ছবিটির সিক্যুয়ালে প্রযোজনা করতে আগ্রহ দেখান। আমার স্বপ্ন ছিল আমাদের স্বপ্নযাত্রায় বড় কোনো প্লাটফর্ম যুক্ত হোক। এবার সেই স্বপ্নটি পূরণ হতে চলেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...