ঐশী ও বেলাল খানের ‘তোর ভালোবাসা’র মিউজিক ভিডিও প্রকাশ [ভিডিও]

নতুন এই মিউজিক ভিডিওটি প্রকাশ করেছে এসএ প্রডাকশন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঐশী ও বেলাল খানের নতুন মিউজিক ভিডিও ‘তোর ভালোবাসা’ প্রকাশ পেয়েছে। নতুন এই মিউজিক ভিডিওটি প্রকাশ করেছে এসএ প্রডাকশন। এই ভিডিও গানটি তরুণ-তরুণীদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে।

বর্তমান সময়ে সঙ্গীত জগতে বেশ ভালোই জায়গা করে নিয়েছেন সঙ্গীত শিল্পী ঐশী। অপরদিকে বেলাল খানও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন শ্রোতাদের গান উপহার দেওয়ার মাধ্যমে। সম্প্রতি নতুন প্রজন্মের এই দু্ই শিল্পী ঐশী ও বেলাল খানের নতুন মিউজিক ভিডিও ‘তোর ভালোবাসা’ প্রকাশ পেয়েছে। নতুন এই মিউজিক ভিডিওটি প্রকাশ করেছে এসএ প্রডাকশন।

জানা গেছে, ইশতিয়াক আহমেদের কথায় গানটির সুর করেছেন শিল্পী বেলাল খান নিজেই। ম্যাক্স ব্যাগ নিবেদিত এই গানটিতে মডেল হিসেবে নতুন দুই জুটি ভিডিওতে আত্মপ্রকাশ করেন।

নতুন মডেল অভি ও তাহিরাকে জুটিবদ্ধ করে কক্সবাজারের মনোরম লোকেশনে এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় চলচ্চিত্রকার, নির্মাতা সৈকত নাসির।

ভিডিওটি প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতাদের মধ্যে। কারণ এই ভিডিও গানটির শুরুতেই তাদের কথোপকথনগুলো ‘তোর ভালোবাসা যেনো রূপালী নদীর ঢেউ, আমি ভাসি ভাসি সেই জলে…। ভালোবাসি ভালোবাসি বলা যায় কম…তোকে ভালোবেসে যাবো জনম জনম..’ তরুণ-তরুণীদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। তাছাড়া গানটির কথাও খুব সুন্দর। সব মিলিয়ে গানটি দর্শক শ্রোতাদের মনের মধ্যে মিশে গেছে বলেই মনে হচ্ছে।

দেখুন ভিডিও গানটি

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...